MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

শাহরুখের ৫ ছবি থেকে বাদ দেয়া হয়েছিলো ঐশ্বরিয়াকে

In সিনেমা জগৎ - Oct 08 at 10:08pm
শাহরুখের ৫ ছবি থেকে বাদ দেয়া হয়েছিলো ঐশ্বরিয়াকে

১৪ বছর পর বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন বচ্চন বধূ ঐশ্বরিয়া রাই। করণ জোহর পরিচালিত ছবির নাম 'অ্যায় দিল হ্যায় মুশকিল'।

সর্বশেষ 'দেবদাস' সিনেমায় অনবদ্য অভিনয় করেছিলেন তারা। যদিও নতুন ছবিতে শাহরুখের চরিত্রটি অতিথি শিল্পী। লোকটি সাবা তালিয়ার খানের স্বামী বলে ধারণা করা হচ্ছে। সাবা চরিত্রে আছেন অ্যাশ।

নতুন ছবি মুক্তির প্রাক্কালে ঐশ্বরিয়ার পুরনো একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে দেদার। এটি 'রদেভুঁ উইথ সিমি গারেওয়াল' অনুষ্ঠানের পুরনো একটি পর্ব। এতে তিনি জানান, 'দেবদাস' এর পর শাহরুখের বিপরীতে কাজ করার জন্য বড় বাজেটের আরও পাঁচটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু শেষমেষ প্রতিটি থেকেই বাদ পড়েছেন ৪১ বছর বয়সী এই তারকা।

জনপ্রিয় আলাপচারিতার অনুষ্ঠানটিতে উপস্থাপিকা সিমি জানতে চান, শাহরুখের সঙ্গে কেনো আর জুটি গড়েননি। তার উত্তর ছিলো, 'বেশ কয়েকটি ছবিতে আমরা একসঙ্গেই কাজ করতে যাচ্ছিলাম। কিন্তু কেনো যেন কোনো কারণ ছাড়াই সেগুলোতে আর আমার থাকা হয়নি। কখনও এর উত্তর পেতে চাইনি।'

শাহরুখ অভিনীত 'চলতে চলতে' (২০০৩), 'কাল হো না হো' (২০০৩), 'বীর-জারা' (২০০৪) এবং আরও দুটি ছবির নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছিলেন ঐশ্বরিয়া। এর মধ্যে 'চলতে চলতে'র শুটিংও শুরু করেছিলেন তিনি। কিন্তু তখনকার প্রেমিক সালমান খান সেটে এসে গোলমাল করে শুটিং পন্ড করে দেন। এ কারণে অ্যাশকে বাদ দিয়ে নেওয়া হয় রানী মুখার্জিকে।

নিজের পরিবর্তে অন্য নায়িকাকে নেওয়ার পর কেমন লেগেছিলো জানতে চাইলে উপস্থাপিকা সিমিকে ঐশ্বরিয়া বলেন, 'এটা আমার সিদ্ধান্ত ছিলো না। তাই আমাকে সেরে যেতে হয়েছে। এরপর দ্বিধায় ভুগেছি। অবশ্যই খারাপ লেগেছে। আমার জায়গায় থাকলে সবাই হতবাক হতেন এসব ঘটনায়।'

শাহরুখের কাছেও ঐশ্বরিয়া কখনও জানতে চাননি কেনো তিনি বাদ পড়েছেন পাঁচটি ছবি থেকে। তার কথায়, 'কাউকে কিছু জিজ্ঞাসা করা আমার অভ্যাসে নেই। তারা নিজেরা চাইলে ব্যাখ্যা করতেন আপনা আপনি। আর যদি ইচ্ছে না থাকে তাহলে তারা তা করেন না। এমন অবস্থায় পড়লে নিজেকে প্রশ্ন করি আমি। কিন্তু কখনও অন্যের কাছে গিয়ে জানতে চাই না।'

জানা গেছে, শাহরুখের প্রযোজনায় তার বিপরীতে 'হ্যাপি নিউ ইয়ার' ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন ঐশ্বরিয়া। কিন্তু তিনি ফিরিয়ে দেওয়ায় চুক্তিবদ্ধ হন দীপিকা পাড়ুকোন।

এ নিয়ে পাঁচবার একসঙ্গে অভিনয় করেছেন শাহরুখ-ঐশ্বরিয়া। ২০০০ সালে আদিত্য চোপড়ার 'মোহাব্বাতে' ছবিতে তারা প্রথম জুটি বাঁধেন। এ ছাড়া 'জোশ' (২০০০) ছবিতে ভাই বোনের চরিত্রে অভিনয় করেন তারা। আর 'শক্তি'র (২০০২) একটি আইটেম গানে নেচেছেন দু’জনে।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর মাধ্যমে অবশেষে শাহরুখ ও ঐশ্বরিয়াকে আবার একসঙ্গে দেখার আক্ষেপ ঘুচতে যাচ্ছে দর্শকদের। ছবিটি মুক্তি পাবে আগামী ২৮ অক্টোবর। -বিডিলাইভ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3968
Post Views 500