MysmsBD.ComLogin Sign Up

সালমানের ১০০ কোটির মানহানি মামলা

In বিবিধ বিনোদন - Oct 08 at 6:11pm
সালমানের ১০০ কোটির মানহানি মামলা

বলিউড অভিনেতা সালমান খান বেশ কয়েকটি মামলায় জড়িয়েছেন। এবার একটি টেলিভিশন চ্যানেলের বিরুদ্ধে ১০০ কোটি রুপির মানহানি মামলা করলেন এ অভিনেতা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, সালমান বম্বে হাইকোর্টে গত আগস্টে মামলাটি করেছেন।

এ অভিনেতা আদালতে অভিযোগ করেছেন- তার কৃষ্ণসার হরিণ হত্যা মামলার ঘটনা একটি চ্যানেল মিথ্যাভাবে বানিয়ে চ্যানেলে প্রচারের চেষ্টা করছে। সালমান আদালতে আবেদন করেছেন চ্যানেলটি যেন এটি প্রচার করতে না পারে। পাশাপাশি চ্যানেলটির বিরুদ্ধে ১০০ কোটি রুপির মানহানি মামলা করেছেন।

এদিকে চ্যানেলটি দাবি করেছিল, তাদের প্রত্যক্ষদর্শীর দাবি তারা সালমান খানকে কৃষ্ণসার হরিণ হত্যা করতে দেখেছে। পরবর্তীতে নাকি সেই প্রত্যক্ষদর্শীই জানিয়েছেন ভিডিওটি বানানো।

বিষয়টি তত্ত্বাবধায়ন করছেন বিচারপতি এস জে কাথাওয়ালা। আগামী ১৮ নভেম্বর এ বিষয়ে পরবর্তী শুনানি হবে বলে সংবাদমাধ্যমের প্রতিবেদেনে জানানো হয়েছে। এ মামলার আগের শুনানিতে চ্যানেলটি হাইকোর্টের একটি সিঙ্গেল বেঞ্চকে জানিয়েছিল, তারা তাদের ওয়েবসাইট থেকে এ বিষয়ে সকল তথ্য মুছে ফেলেছে।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলাটি গত ১৮ বছর ধরে চলে আসছিল। গত জুলাইয়ে মামলাটি থেকে সালমানকে অব্যাহতি দেয় আদালত। ১৯৯৮ সালে হিন্দি সিনেমা হাম সাথ সাথ হ্যায়’র শুটিং চলাকালীন যোধপুরের কাছে কঙ্কনী গ্রামে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমান সহ আরো কয়েকজন বলিউড অভিনয়শিল্পীর বিরুদ্ধে।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7078
Post Views 482