MysmsBD.ComLogin Sign Up

ভারতের এই ৬ টিভি তারকার দিন প্রতি আয় জানলে অবাক হবেন!

In বিবিধ বিনোদন - Oct 08 at 4:22pm
ভারতের এই ৬ টিভি তারকার দিন প্রতি আয় জানলে অবাক হবেন!

আগে জেনেছেন বলিউডের সেরা পারিশ্রমিক নেওয়া তারকাদের নাম। কিন্তু তারা ছবি প্রতি আয় করেন। কিন্তু এমন কিছু ভারতের টেলিভিশন তারকা আছে যাদের দিন প্রতি পারিশ্রমিক দিতে হয়। কেউ কেউ সারা মাস কাজ করেন কেউবা মাসে ১৫-২০ দিন। চলুন দেখা নেওয়া যাক সেরা পারিশ্রমিক নেওয়া ৬ জন টেলিভিশন তারকাকে।

১. রাম কাপূর: দিন হিসেবে তার আয় ১.২৫ লক্ষ টাকা। মাসে মাত্র ১৫ দিন কাজ করেন রাম। আশ্চর্য হওয়ার কিছু নেই। এই রীতি শুধু টেলিভিশন সিরিয়ালের জন্য।

২. রণিত রায়: নামটা শুনলেই মনে পড়ে আদালতের কথা। আদালতের এই উকিলের (রিল) আয় ১.২৫ লক্ষ টাকা, দিন প্রতি। বলিউডে ডেব্যু করলেও, সেভাবে নাম করতে পারেননি রুপোলি পর্দায়। তবে বোকা বাক্সের খুবই জনপ্রিয় অভিনেতা তিনি।

৩. সাক্ষী তলোয়ার: তাকে টেলিভিশন জগতের রানি বলা হয়। দিন প্রতি এর আয় প্রায় ১ লাখ টাকা। মাসে ২০ দিনের বেশি কাজ করেন না।

৪. শিবাজি সতনাম: ‘সিআইডি’ সিরিয়ালের নাম শুনলেই এই অভিনেতার কথা মনে আসবে সকলের। এসিপি প্রদ্যুমান। মাসে মাত্র ১৫ দিন কাজ করেন, দিন প্রতি আয় করেন প্রায় ১ লাখ টাকা।

৫. অঙ্কিতা লোখান্ডে: ‘পবিত্র রিশতা’ সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী। দিনান্তে তার আয় ১ লক্ষ টাকা। এই সিরিয়ালে কাজের সূত্রে, বর্তমানের বলিউড তারকা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে তার এক সময়ের সম্পর্কে এখন ভাটা পড়েছে।

৬. মোহিত রায়না: মহাদেবের চরিত্রে তার অভিনয় বিপুল ভাবে প্রশংসিত হয়। বর্তমানে কাজ করছেন চক্রবর্তি অশোক সম্রাটে অশোকের চরিত্রে। কাজ করেন নিষ্ঠার সঙ্গে, সারা মাস। দিনের আয় ১ লক্ষ টাকা।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4156
Post Views 834