MysmsBD.ComLogin Sign Up

অধিনায়ককে পাশে পাচ্ছেন মোশারফ

In ক্রিকেট দুনিয়া - Oct 08 at 10:34am
অধিনায়ককে পাশে পাচ্ছেন মোশারফ

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচে ২১ রানে হারের স্বাদ পায় বাংলাদেশ। ৩১০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ২৮৮ রানে থামে টাইগারদের ইনিংস। তবে ইংলিশদের রান হয়তো আরো কম হতে পারতো। এদিন দু’টি সহজ ক্যাচ ছেড়েছেন মোশারফ রুবেল। তার হাত থেকে জীবন পেয়ে ১৫৩ রানের জুটি গড়ে বড় লক্ষ্য দেয় বাটলাররা। তবে দিন শেষে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে পাশেই পাচ্ছেন রুবেল।

শুক্রবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাশরাফি বিন মর্তুজা বলেন, প্রথমত হচ্ছে ও অনেকদিন বাইরে ছিলো। ওর জন্য কাজটা অনেক কঠিন। আমরা একসঙ্গে অনুশীলন করে বছরের পর বছর। তারপরও ভুল করছি। ওর জন্য আসলেই কঠিন। তারপরও ও প্রথম ম্যাচে ভালো বোলিং করেছে। আজকে দুর্ভাগ্যবশত দু’টি ক্যাচ ছেড়েছে। বোলিংয়ে বাঁহাতি ব্যাটসম্যানদের বিপক্ষে বোলিং করতে হয়েছে। তখন ওরা শটস খেলছিলো।

টাইগার অধিনায়ক আরো বলেন, অন্য সময় ওকে আনার সুযোগ পাইনি। যখন আনতে চেয়েছিলাম ওর হাত ফেটে গেছে! আমি বলবো আজকের ম্যাচ ওর জন্য পুরো দুর্ভাগ্য হয়ে দাঁড়িয়েছে। কোনো কারণে ক্যাচ মিস করেছে ফেলেছে মোশারফ।

ক্যাচ মিস ছাড়াও এদিন বল হাতে কিছুই করতে পারেননি মোশারফ। তিন ওভার বলে করে ২৩ রানে থেকেছেন উইকেটশূন্য। এরপর ব্যাটিংয়ে নেমেও ছিলেন নার্ভাস। ১৮ বল খেলে করেন মাত্র ৭ রান। ব্যাটে খারাপ করার কারণ ট্যাকনিক্যাল বলে মনে করেন মাশরাফি। এটিকে স্বাভাবিকভাবেই নিয়েছেন অধিনায়ক।

মাশরাফি বলেন, এটা আসলে ট্যাকনিক্যাল ব্যাপার। আর আমি যেটা বললাম ওর জন্য কাজটা কঠিন। ও অনেকদিনই দলের বাইরে ছিলো।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6955
Post Views 395