MysmsBD.ComLogin Sign Up

আজকের রাশিফল : ০৮ অক্টোবর, ২০১৬

In আজকের রাশিফল - Oct 08 at 12:38am
আজকের রাশিফল : ০৮ অক্টোবর, ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
হঠাৎ করে জীবনে আমূল পরিবর্তন আসতে পারে। অর্থের দিক থেকে পরিবারের কাছে সাহায্য পেতে পারেন। সারাদিন খুব দৌড়ঝাপ করে কাটাতে হতে পারে। প্রেমে মনোমালিন্যের অবসান। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
অন্যকে বেশি বিশ্বাস না করাই ভালো। দিনটা আনন্দে কাটবে। সন্তানদের উপর একটু নজর দেওয়া প্রয়োজন। প্রেম দাম্পত্য নিয়ে ছোট ছোট সমস্যা থাকবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২মে – ২১ জুন)
আপনি যেটা করছেন সেটা ভালো না চললে নতুন ব্যবসার জন্য প্রচেষ্টার শুভ সময় এসেছে। অন্যের নির্দেশ পালন করতে গিয়ে বিপদে পড়তে পারেন। প্রেম নিয়ে একটু চিন্তা থাকবে। যাত্রাযোগে বাধা।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
উত্তেজনার ফলে টাকা-পয়সার ক্ষতির যোগ। রাশিচক্রে সৌভাগ্যের জোরে কোনো অশুভ কাজ থেকে রক্ষা পেতে পারেন। সন্তানের জন্য শুভ খবর আসতে পারে। প্রেম নিয়ে সমস্যার সমাধান। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সতর্কভাবে পারিবারিক দায়িত্ব পালন করুন। আপনাকে কেউ ভুল বুঝলে সেটা এড়িয়ে চলুন। শারীরিক কষ্টে ভোগান্তির যোগ আছে। প্রেমের ক্ষেত্রে সমস্যার সমাধান হবে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
নিজের রাগের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতির সম্ভাবনা। অযাচিত পরামর্শ দিতে গেলে ঠকবেন। আত্মীয়ের দ্বারা উপকৃত হবেন। কারও কাছে অপমানিত হতে পারেন। প্রেমযোগ শুভ। যাত্রাযোগে সমস্যা।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসার সঙ্গে যুক্ত অন্যরা বিরক্ত হতে পারে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ব্যবসা বাড়ানোর চেষ্টা সফল হবে। পুরনো অশান্তি মিটে গিয়ে সংসারে শান্তি ফিরে আসবে। সন্তানদের কাজে গর্বিত হবেন। প্রেম নিয়ে নতুন সমস্যা দেখা দিতে পারে। আর্থিক উন্নতি।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কোনো অভিজ্ঞ ব্যক্তির দ্বারা পুরনো সমস্যার সমাধান হবে। আত্মীয়ের ব্যবহার কেন্দ্র করে মনোমালিন্য হতে পারে। সন্তানদের লেখাপড়ায় মনোযোগ বাড়বে। শ্বাসযন্ত্রের সমস্যায় কষ্ট পাবেন। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৩

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কর্মস্থানে নতুন কোনো দায়িত্ব বাড়তে পারে। আঘাত পাওয়ার সম্ভাবনা। প্রেম নিয়ে মনে ব্যাকুলতা বাড়বে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
ব্যবসায় সুখ্যাতি অর্জন করবেন। নিজের কাজের ব্যাপারে বিশেষভাবে সচেতন থাকবেন। সঙ্গীর আচরণে ইতিবাচক বদল দেখা যাবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আজ কার্যকরী আলোচনায় অংশ নিতে পারেন। মনে কোনো ক্ষোভ থাকলে সেটা প্রশমিত হবে। বাড়ির পরিবেশ নিজের আয়ত্তে থাকবে। নতুন কিছু কেনার যোগ আছে। প্রেমের প্রস্তাবে সাড়া পাবেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7036
Post Views 280