MysmsBD.ComLogin Sign Up

জিটিএ ৫ গেমে অস্ত্র হিসেবে নোট–৭ স্মার্টফোন

In বিবিধ টেক - Oct 07 at 7:16pm
জিটিএ ৫ গেমে অস্ত্র হিসেবে নোট–৭ স্মার্টফোন

রাজপথে বুক ফুলিয়ে হেঁটে যাওয়ার সময় হুট করে কোত্থেকে দুর্বৃত্তের গাড়ি এসে হাজির। পথরোধ করে আপনাকে নাকানিচুবানি খাওয়ার পরিকল্পনা করছে হয়তো। এমন সময় পকেট থেকে স্যামসাং গ্যালাক্সি নোট-৭ স্মার্টফোনটি বের করে ছুড়ে দিলেন সেদিকে। ব্যস, হয়ে গেল! বিস্ফোরণের ধাক্কায় উড়ে গেল দুর্বৃত্তের দল। ঘটনাটা বলা যাক।

বিভিন্ন ধরনের আগ্নেয়াস্ত্র বেছে নিয়ে খেলার সুযোগ আছে গ্র্যান্ড থেফট অটো (জিটিএ) ৫ গেমে। সেখানে উন্নত সব অস্ত্রও আছে। মজার ঘটনা হচ্ছে, সেই ভয়ংকর অস্ত্রের তালিকায় যোগ হয়েছে স্যামসাং গ্যালাক্সি নোট-৭!

হিটম্যান নিকো ছদ্মনামের এক গেমার গেমটিতে কিছুটা পরিবর্তন এনে স্টিকি বোমের আকারে গ্যালাক্সি নোট-৭ যোগ করে দিয়েছেন। ব্যাপারটি শুনতে যতটা হাস্যকর, খেলতেও ঠিক তা-ই। খেলার সময় ভিডিও ধারণ করেছেন সে গেমার। তাতে দেখা যায়, এক খেলোয়াড় আগ্নেয়াস্ত্রের দোকানে ঢুকে নোট-৭ স্মার্টফোন কিনে বের হয়ে আসেন। এরপর শুরু হয় তার ধ্বংসলীলা। গাড়ি হোক বাড়ি হোক, যার তার ওপর নোট-৭ ছুড়ে মারছেন। আর কোথায় যায়! বিস্ফোরণে সব একের পর এক উড়ে যাচ্ছে। আবার মনে করুন, কোথাও নোট-৭ ফেলে এসেছেন। এর ওপর দিয়ে গাড়ি চালিয়ে গেলে তাতেও বিস্ফোরণ হবে।

এখনো যদি ঘটনাটি ধরতে না পারেন তো বলে রাখি, নোট-৭ স্মার্টফোন বিস্ফোরণে ক্ষয়ক্ষতির বেশ কিছু নজির পৃথিবীর বিভিন্ন প্রান্তে পাওয়া গেছে। এতে হয়তো স্যামসাংয়ের ব্র্যান্ড নাম কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে নতুন কোনো ফোনে আগুন ধরার চেয়ে তা গেমে হওয়াটাই প্রতিষ্ঠানটির পক্ষে বেশি স্বস্তির। আর গেমটি স্রেফ মজা করার জন্যই বানানো হয়েছে। স্রেফ দুষ্টুমির জন্যই। গেমারও তা স্বীকার করে নিয়েছেন।

সূত্র: ম্যাশেবল

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 178