MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

টালিউড কাঁপানো বাংলাদেশি নায়িকারা

In সিনেমা জগৎ - Oct 07 at 6:28pm
টালিউড কাঁপানো বাংলাদেশি নায়িকারা

যৌথ প্রযোজনা বলুন আর একক নির্মাণ বলুন, টালিউডে বাংলাদেশি অভিনেত্রীদের আনাগোনা নিয়মিতই বলা যায়। সাম্প্রতিক সময়ে বাণিজ্যিক এবং আর্টফিল্মে বাংলাদেশি অভিনেত্রীরা অভিনয় করে দুই বাংলার দর্শকদের মন জয় করে নিয়েছেন। তেমনই কয়েকজন অভিনেত্রীর কথা জেনে নিন :

জয়া আহসান: দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী ও মডেল জয়া আহসান টলিউডে বিখ্যাত হয়েছেন সৃজিত মুখোপাধ্যায়ের ‘রাজকাহিনী’ ছবিতে অভিনয় করে। অভিনেত্রী হওয়ার পাশাপাশি রবীন্দ্রসঙ্গীত ও উচ্চাঙ্গ সঙ্গীতে বিশেষ পারদর্শী জয়া। বাংলাদেশের টেলি-ড্রামা এবং ধারাবাহিকের জনপ্রিয় মুখ তিনি।

সোহানা সাবা: জনপ্রিয় টিভি এবং চলচ্চিত্র অভিনেত্রী সোহানা সম্প্রতি টলিউডে অয়ন চক্রবর্তী পরিচলিত ‘ষড়রিপু’ ছবিতে অভিনয় করেছেন। সোহানার জন্ম ঢাকায়। ক্যারিয়ারের শুরুতে তিনি ছিলেন একজন নৃত্যশিল্পী। পরবর্তীকালে তিনি টিভি ধারাবাহিক এবং নাটকে অভিনয় করা শুরু করেন। তার পড়াশোনা ও বেড়ে ওঠা সবই ঢাকায়। সম্প্রতি ‘ষড়রিপু’ ছবিতে অভিনয় করে তিনি বিশেষ খ্যাতি অর্জন করেছেন।

কুসুম শিকদার: টলিউডে তার প্রথম ছবি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত গৌতম ঘোষের ছবি ‘শঙ্খচিল’। জন্ম ঢাকায়। ক্যারিয়ার শুরু করেছিলেন একজন গায়িকা হিসাবে। বেশ কিছু মিউজিক অ্যালবামও রয়েছে তার। পরবর্তীকালে কিছু সৌন্দর্য্য প্রতিযোগিতায় অংশ নেন এবং তার পরেই অভিনয় জগতে পরিচিত হয়ে উঠেন।

মাহিয়া মাহি: বাংলাদেশের হালের আলোচিত অভিনেত্রী মাহি টলিউডে অভিনেতা অঙ্কুশ হাজরার বিপরীতে ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ এবং অভিনেতা ওম সাহানীর বিপরীতে ‘অগ্নি ২’-এ অভিনয় করেছেন। বাংলাদেশের রাজশাহীতে জন্ম হয় এই সুন্দরী অভিনেত্রীর। ক্যারিয়ারের শুরুতেই তিনি বড় পর্দায় অভিনয় করা শুরু করেন। খুব অল্প সময়ের মধ্যেই অভিনয় জগতে খ্যাতি অর্জন করেছেন এই অভিনেত্রী।

দিলরুবা ইয়াসমিন রুহি: টলিউডে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘গ্ল্যামার’-এ কাজ করেছেন, যেখানে তিনি একজন মডেলের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও অভিনয় করেছেন ‘স্পর্শ’ ছবিতে। রুহির জন্ম ঢাকায়। ক্যারিয়ারের শুরুতে তিনি মডেলিং করতেন। তার পরে রবীন্দ্রনাথ ঠাকুরের ছোট গল্পের উপর আধারিত একটি টেলি-ড্রামাতে অভিনয় করেছিলেন। এর পর একে একে বড় পর্দায় অভিনয়ের সুযোগ আসে তার কাছে। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3920
Post Views 973