MysmsBD.ComLogin Sign Up

ওয়ানডেতে ফিরলেন রায়না, স্কোয়াডে যারা আছেন

In ক্রিকেট দুনিয়া - Oct 07 at 5:12pm
ওয়ানডেতে ফিরলেন রায়না, স্কোয়াডে যারা আছেন

নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের প্রথম তিনটি ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। প্রায় এক বছর পর ওয়ানডে দলে ফিরলেন বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না। তবে বিশ্রাম দেয়া হয়েছে দলের সেরা তিন তারকা খেলোয়াড় রবীচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা ও মোহাম্মদ সামি।

ভারতের হয়ে সর্বশেষ ২০১৫ সালের অক্টোবরে ওয়ানডে ম্যাচ খেলেছেন রায়না। দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের পর দল থেকে বাদ পড়েন তিনি। ঐ সিরিজের পাঁচ ইনিংসে সর্বমোট ৬৮ রান করেন রায়না। তাই বাজে ফর্মের কারনে দল থেকে বাদ পড়েন তিনি।

তবে আবারো দলে ফিরলেন ২২৩টি ওয়ানডে খেলা রায়না। ভারতের হয়ে এখন পর্যন্ত ৫৫৬৮ রান করেছেন ২৯ বছর বয়সী রায়না। টেস্ট সিরিজ শেষে আগামী ১৬ অক্টোবর থেকে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ভারত ও নিউজিল্যান্ড।

টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচ ইতোমধ্যে জিতে সিরিজ নিজেদের করে নিয়েছে টিম ইন্ডিয়া।

• ভারত স্কোয়াড
মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), রোহিত শর্মা, আজিঙ্কা রাহানে, বিরাট কোহলি, মনিষ পান্ডে, সুরেশ রায়না, হৃাদিক পান্ডে, অক্ষর প্যাটেল, জয়ন্ত যাদব, অমিত মিশ্র, জমপ্রিত বুমরাহ, ধাওয়াল কুলকার্নি, উমেশ যাদব, মনদ্বিপ সিং ও কেদার যাদব।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6972
Post Views 336