MysmsBD.ComLogin Sign Up

টাইগার শ্রফ-দিশার সম্পর্ক ব্রেক-আপ হয়ে যাচ্ছে!

In বিবিধ বিনোদন - Oct 07 at 10:48am
টাইগার শ্রফ-দিশার সম্পর্ক ব্রেক-আপ হয়ে যাচ্ছে!

আর নাকি সম্পর্কে থাকছেন না দিশা পাটানি ও টাইগার শ্রফ। তাঁরা নাকি সিদ্ধান্ত নিয়েও ফেলেছেন এবার তাঁরা সম্পর্কে দাঁড়ি টানবেন। সম্প্রতি ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন দিশা পাটানি ও টাইগার শ্রফ। যদিও তাঁদের কথা মতো পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছিলেন তাঁরা। ছুটি কাটিয়ে ফিরেই নাকি তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন সম্পর্ককে খানিক বিরতি দেওয়া উচিত। এখন সব ভুলো দু’জনেরই কাজে মন দেওয়া ভালো।

তবে শোনা যাচ্ছে এর পেছনে আছেন টাইগারের মা আয়েশা শ্রফ। ছেলের সঙ্গে দিশার মেলামেশা মেনে নিতে পারছেন না তিনি। তাই দিশাকে তিনি নাকি সতর্ক করেছেন, টাইগারের আশপাশে যেন তাঁকে দেখা না যায়। কিন্তু বলিউড অন্দরের খবর, টাইগার নাকি এসকময় অনেক প্রযোজককেই দিশার কথা বলেছেন। দিশাকে ছবিতে নেওয়ার জন্য প্রস্তাবও দিয়েছেন। তাহলে হঠাই এমন কী হল যে সম্পর্ক থেকে সরে আসতে চাইছেন তাঁরা? শুধুই কি মা বলেছেন বলে? নাকি অন্য কোনও কারণ আছে?

আয়েশা শ্রফ সম্প্রতি টাইগার ও দিশার সম্পর্কের কথা অস্বীকার করেছেন। বলেছেন, তাঁরা একসঙ্গে নাচ করেছেন। এই পর্যন্তই। এর বাইরে টাইগারের সঙ্গে দিশার কোনও সম্পর্ক নেই। যদিও টাইগার আর দিশা নিজেদের “ভালো বন্ধু” বলেই পরিচয় দেন। বেফিক্রা নামে একটি মিউজ়িক ভিডিওতে কাজ করেছেন তাঁরা। ফ্লাইং জাটের পর টাইগার শ্রফকে দেখা যাবে মুন্না মাইকেলে। দিশা পাটানি ধোনির বায়োপিকে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করছেন।

তথ্যসূত্রঃ এই সময়

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7016
Post Views 408