MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

ইন্দোনেশিয়ার ব্যস্ত সড়কে পর্ন সিনেমা!

In সাধারন অন্যরকম খবর - Oct 06 at 12:09am
ইন্দোনেশিয়ার ব্যস্ত সড়কে পর্ন সিনেমা!

গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় ঘটে গেছে এক অঘটন। জাকার্তার একটি ব্যস্ত সড়কে অফিসমুখো গাড়ির কারণে যানজট বেধে যায়। ঠিক এ সময় একটি ইলেকট্রনিক বিলবোর্ডে পর্ন সিনেমা শুরু হয়। রাস্তায় চলাচলকারী নারী, পুরুষ ও শিশুরা তখন স্তম্ভিত। আর কর্তৃপক্ষ তখন হতবাক।

ব্যস্ত সড়কগুলোর পাশে স্থাপিত ইলেকট্রনিক বিলবোর্ডে মূলত পণ্যের বিজ্ঞাপন প্রচার হয়। শুক্রবার এক হ্যাকার জাকার্তার ওই বিলবোর্ডের নিয়ন্ত্রণ ব্যবস্থা হ্যাক করে।

সেখানে বিজ্ঞাপনের পরিবর্তে ‘ওয়াচ টোকিও হট’ নামে একটি পর্ন সিনেমা সে প্রচার করতে শুরু করে।

এ সময় পথচারী ও গাড়িযাত্রীদের অবস্থা ভিরমি খাওয়ার মতো। কর্তৃপক্ষ দ্রুত ওইিইলেকট্রনিক বিলবোর্ড বন্ধ করে দেন। কিন্তু, এরইমধ্যে সিনেমা চালুর পর ১০ মিনিট পেরিয়ে যায়।

মঙ্গলবার পুলিশ ২৪ বছরের ওই তরুণকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসবাদে সে ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

জাকার্তার পুলিশ প্রধান মোচামাদ ইরিওয়ান বলেছেন, সন্দেহভাজন ওই ব্যক্তি একা এ কাজ করার কথা স্বীকার করেছে। তবে আসলেই সে একা এ কাজ করেছে কি না , তার উদ্দেশ্য কী ছিল অথবা সে স্রেফ মজা করার জন্য এ কাজ করেছে কি না তা জানার চেষ্টা করা হচ্ছে।

প্রসঙ্গত, ইন্দোনেশিয়ায় পর্নোগ্রাফি ওয়েবসাইটগুলো ব্লক করে রেখেছে কর্তৃপক্ষ। মুসলিম প্রধান দেশটিতে কোনো নাটক কিংবা সিনেমায় রোমান্টিক দৃশ্য এলে সেগুলো সেন্সর বোর্ড কর্তন করে কিংবা ঝাপসা করে দেয়।

অপরাধ প্রমাণিত হলে ওই হ্যাকাররের ছয় বছর কারাদণ্ড হতে পারে বলে ইন্দোনেশিয়ার গণমাধ্যমগুলো জানিয়েছে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3335
Post Views 1041