MysmsBD.ComLogin Sign Up

নাঈম-শাবনাজের প্রেম থেকে বিয়ে, কেটে গেল ২৩ বছর!

In বিবিধ বিনোদন - Oct 05 at 11:50pm
নাঈম-শাবনাজের প্রেম থেকে বিয়ে, কেটে গেল ২৩ বছর!

চলচ্চিত্র নির্মাতা এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ ছবির মাধ্যমে নাঈম-শাবনাজ জুটির অভিষেক হয়। এরপর থেকে রুপালী পর্দায় তারা জুটি বেঁধে দারুণ সাড়া ফেলেন। নাঈম-শাবনাজ অতিনীত অধিকাংশ ছবিই ছিল ব্যবসা সফল। সফল স্ক্রিনে নাঈম-শাবনাজ বাস্তব জীবনেও সফল।

অভিনয় করতে গিয়েই প্রেম। প্রেম থেকেই বিয়ে। ১৯৯৪ সালের আজকের এই দিনে (৫ অক্টোবর) তারা দুজন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরে রয়েছে দুই কন্যা সন্তান। দাম্পত্য জীবনের ২৩ বছরে পদার্পন করলো।

শাবনাজ বলেন, আজ আমাদের ২৩ তম বিবাহবার্ষিকী। সবাই আমাদের জন্য দোয়া করবেন যাতে আমরা সবসময় ভালো থাকি, সুস্থ থাকি।

নাঈম-শাবনাজ বর্তমানে চলচ্চিত্র ছেড়ে দূরে আছেন। নাঈম মনোযোগী তার ব্যবসা নিয়ে এবং শাহনাজ ব্যস্ত সংসার নিয়ে। তারা জুটি বেঁধ বিশটির মতো ছবিতে অভিনয় করেন।

এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘জিদ, ‘লাভ, ‘চোখে চোখে, ‘অনুতপ্ত, ‘বিষের বাঁশি’, ‘সোনিয়া’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’ ও ‘ঘরে ঘরে যুদ্ধ’।

নাঈম-শাবনাজ অভিনীত প্রথম ছবি চাঁদনী ১৯৯১ সালের ২ অক্টোবর মুক্তি পেয়েছিল। সেসময় ছবিটি ছিল দারুণ সুপারহিট। দেখতে দেখতে নাঈম-শাবনাজ অভিনীত চলচ্চিত্র ‘চাঁদনী’র ২৫ বছর অর্থাৎ রজতজয়ন্তীতে পা রেখেছে গেল ২ অক্টোবর।

নিজেদের জীবনের প্রথম চলচ্চিত্রের রজতজয়ন্তী উপলক্ষে নাঈম-শাবনাজ এবং ‘চাঁদনী’ পরিবার এবার একটি ভিন্ন উদ্যোগ নিয়েছে। ‘চাঁদনী’ ছবির নির্মাণের সঙ্গে জড়িত শিল্পী-কুশলীদের নিয়ে শিগগিরই একটি গেট-টুগেদার অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3492
Post Views 275