MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

শাহরুখকে খাবার পরিবেশন করা সেই দীপকই আজ নায়ক দেব!

In বিবিধ বিনোদন - Oct 05 at 10:09pm
শাহরুখকে খাবার পরিবেশন করা সেই দীপকই আজ নায়ক দেব!

মুম্বাইয়ে বাবার কেটারিংয়ের ব্যবসা থাকায় ছেলে দীপক মাঝে মধ্যে বাবার কাজে সাহায্য করতেন। স্কুলের লম্বা ছুটি থাকলেই সিনেমার শুটিং সেটে যাওয়ার জন্য বাবার সঙ্গে বেরিয়ে পড়তেন। তার কাজ হলো বিভিন্ন শুটিং ইউনিটে খাবার যোগান দেয়া।

রান্না করতে না পারলেও বাজার করা‚ কর্মীদের কাজ তদারকি করাই ছিল দীপকের দায়িত্ব। শাহরুখ খান অভিনীত ইয়েস বস সিনেমা-সহ আরো অনেক সিনেমায় তিনি নিজের হাতে শাহরুখকে খাবার পরিবেশন করেছিলেন। প্রয়োজনের সময় বাসনপত্রও পরিষ্কার করতেন দীপন।

কিন্তু এই কেটারিং ব্যবসায়ী বাবা কি আর জানতেন এভাবেই তিনি ছেলের ভেতর বুনে দিচ্ছেন সিনেমার বীজ, অভিনয়ের নেশা! সেই ছেলেই একদিন বড় হয়ে দাপিয়ে বেড়াবেন টালিউড পাড়া, আর ভারতের সংসদ।

বাবার স্বপ্ন ছিল ছেলে একদিন বড় হয়ে কম্পিউটার ইঞ্জিনিয়ার হবেন। সেই স্বপ্ন নিয়ে ছেলেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে পড়ান বাবা গুরু অধিকারী। কিন্তু না ছেলের মনে লুকিয়ে ছিল অন্য নেশা। আর তাই তো বড় হয়ে সেই ছেলে হলেন টালিউডের জনপ্রিয় নায়ক। আর ভারতের লোকসভা সংসদ।

আজ তিনি দীপক অধিকারী থেকে দেব। কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব। কলকাতার ঘাটালের সাংসদ দীপক অধিকারী দেব। কিন্তু তিনি ভুলে যাননি শিকড়কে। আর তাইতো বাবার পেশাকে সম্মান জানিয়ে কলকাতার অভিজাত এলাকায় একটি রেস্তোরাঁ খুলেছেন দেব। কলকাতার সাদার্ন অ্যাভিনিউতে তার রেস্তোরাঁর নাম হলো টলি টেলস।

বাবাকেই এই রেস্তোরাঁ উপহার দিয়েছেন দেব। যাতে তিনি মন দিয়ে সাজাতে পারেন ছেলের ছেলেবেলাকে‚ একইসঙ্গে নিজের অতীতকে। -বিডিলাইভ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3857
Post Views 580