MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

মিউজিক ভিডিওতে এ্যানি!

In মিউজিক ক্যাফে - Oct 05 at 2:06pm
মিউজিক ভিডিওতে এ্যানি!

প্রথম বারের মতো মিউজিক ভিডিওতে এক সঙ্গে দেখা যাবে চিত্রনায়ক ও মডেল শিপন এবং মডেল অভিনেত্রী এ্যানি খানকে। জনপ্রিয় শিল্পী ন্যান্সি ও নবাগত শিল্পী মিজানের গাওয়া ‘এসোনা তুমি মনের দেশে’ শিরোনামে গানটিতে মডেল হয়েছেন তারা দুই জন।

গত ২ সেপ্টেম্বর থেকে ৩দিন একটানা সিলেটের জাফলং এর বিভিন্ন মনোরম লোকেশনে গানের চিত্রায়নের কাজ শেষ হয়েছে বলে জানায় পরিচালক জিয়াউদ্দিন আলম। শ্রুতি মধুর গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম ও গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রেজয়ান শেখ।

‘এসো তুমি মনের দেশে’ গানটি গত কোরবানির ঈদে ‘দেখোনা’ শিরোনামে মিশ্র অ্যালবামটি জিপি মিউজিক ও রবি ইউন্ডারে ডিজিটালি প্রকাশিত হয়েছে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে।

এ প্রসঙ্গে এ্যানি বলেন, শিপনের সঙ্গে এবারই প্রথম একসঙ্গে গানের ভিডিওতে কাজ করলাম। এটি আমার দ্বিতীয় মিউজিক ভিডিও। ৫ বছর আগে শহীদ ভাই ও খেয়ার ‘তুমি আমার ভাবনা নদী’ গানের প্রথম মিউজিক ভিডিওতে কাজ করেছিলাম।

সেইসঙ্গে প্রচুর গরম ও রোদে কালো হয়ে গেছি। শিপনের সঙ্গে প্রথম কাজ ভালো লাগছে। এখন বেশ ভালো মিউজিক ভিডিও তৈরি হচ্ছে দর্শক পছন্দও করছেন।

সবমিলে গান ও অন্যান্য বিষয় পছন্দ হবার ফলে কাজটি করেই ফেললাম। কাজটি ভালো হয়েছে আশা করছি। পূজা উপলক্ষে ভিডিওটি প্রকাশিত হবে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3367
Post Views 221