MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করতে নামছে পাকিস্তান!

In ক্রিকেট দুনিয়া - Oct 05 at 10:18am
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করতে নামছে পাকিস্তান!

হোয়াইওয়াশ! কি মধুর শব্দ ক্রিকেটে! অবশ্য মধুর তাদের জন্য যারা প্রতিপক্ষকে এমন ফাঁদে ফেলে। তিক্ত তাদের জন্য যারা এই ফাঁদে পড়ে। ওয়েস্ট ইন্ডিজ কি আর টানা দুই সিরিজে পাকিস্তানের কাছে হোয়াইটওয়াশ হতে চাইবে! না চাইলেও অবস্থা তাদের ভালো নয়। তবে হুমকির মুখে তাদের র‌্যাংকিং অবস্থানও। সব মিলিয় আবু ধাবিতে আজ বুধবার ক্যারিবিয়ানদের জন্য তৃতীয় ও শেষ ওয়ানডেটা বাঁচা মরার লড়াই। বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু ম্যাচ।

দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ সীমিত ওভারের ক্রিকেটে তো ভালোই ছিল। ছয় মাস আগেই তারা দ্বিতীয়বারের মতো টি-টোয়েন্টি বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। কিন্তু সমস্যা হলো দুই সপ্তাহ হলো মরুদেশ সংযুক্ত আরব আমিরাতে এসেছে। জিততে পারেনি একটি ম্যাচও। টানা ৫ ম্যাচে পাকিস্তানের কাছে আত্মসমর্পণ করেছে। প্রথমে টি-টোয়েন্টি সিরিজে ৩-০ তে হোয়াইটওয়াশ। তারপর এক ম্যাচ বাকি থাকতে ওয়ানডে সিরিজ হারা। এখন হোয়াইটওয়াশ হওয়ার 'ডাবল' এর মুখোমুখি! আরো দুশ্চিন্তার কথা আবু ধাবিতে পাকিস্তানের বিপক্ষে কখনো জেতার রেকর্ডই নেই তাদের! আজ হারলেই বিশ্ব র‌্যাংকিংয়ে ৮ থেকে ৯ এ নেমে যাবে তারা।

ইংল্যান্ডের কাছে ৪-১ এ সিরিজ হারার পর পাকিস্তানের চেহারা পাল্টে গেছে সীমিত ওভারের ক্রিকেটেও। টানা ৬ ম্যাচ তারা জিতেছে এবং প্রতি ম্যাচ একপেশে করে জিতেছে। আজহার আলির ব্যাটে রান নেই। কিন্তু দল জিতছে। আজ ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করতে পারলেই র‌্যাংকিংয়ের ৮ এ চলে আসবে তারা। ২০১৯ বিশ্বকাপে সরাসরি খেলবে র‌্যাংকিংয়ের ৮ নম্বর দল পর্যন্ত। এই পজিশনটা পাকিস্তানের দরকার। আগামী বছরের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ধরে রাখতে হবে। সুতরাং, এমন সুযোগ তো আর মিস করতে চাইবে না তারা!

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6896
Post Views 350