MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

দেশের সীমানা পেরিয়ে ‘আয়নাবাজি’

In সিনেমা জগৎ - Oct 05 at 9:58am
দেশের সীমানা পেরিয়ে ‘আয়নাবাজি’

অমিতাভ রেজার প্রথম চলচ্চিত্র আয়নাবাজি মুক্তি পেয়েছে গত শুক্রবার। ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছে অভিনেতা চঞ্চল চৌধুরী ও মডেল অভিনেত্রী নাবিলা। ইতোমধ্যে দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে ছবিটি। ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে যাচ্ছেন সব শ্রেণির মানুষ। অনেকেই টিকিট না পেয়ে হা-হুতাশ করছেন। শিগগিরই ছবিটি আরো বেশ কিছু প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গেছে।

এটি হচ্ছে পুরনো খবর এখন নতুন খবর হচ্ছে:আগামী ১৪ অক্টোবর সন্ধ্যায় আমেরিকার সিয়াটলে শুরু হচ্ছে ‘সিয়াটল দক্ষিণ এশীয় চলচ্চিত্র উৎসব’। উদ্বোধনের দিনই সিয়াটল আর্ট মিউজিয়ামে প্রদর্শিত হবে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী অভিনীত ‘আয়নাবাজি’। এমনকি বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান, নেপাল, ভুটান, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও মালদ্বীপের বাছাই করা ছবি উৎসবে দেখানো হবে।

উৎসবে যোগ দিতে ১৪ অক্টোবরের আগেই চঞ্চল চৌধুরী, পরিচালক অমিতাভ রেজা ও প্রযোজক গাউসুল আজম শাওন আমেরিকার উদ্দেশে উড়াল দেবেন। আন্তর্জাতিক একটি ফিল্ম ফেস্টিভালে বাংলাদেশের একটি ছবির অংশগ্রহণ নিঃসন্দেহে গৌরবের বিষয়।

রাজধানীর স্টার সিনেপ্লেক্স, বলাকাসহ ঢাকার ভেতর ও বাইরের বেশ কয়েকটি হলে ছবিটি মুক্তির কয়েকদিন পেরিয়ে গেলেও হাউসফুল যাচ্ছে। তবে এবার দেশ জয় করে দেশের বাইরে পা রাখছে অমিতাভ রেজার এই প্রথম ছবি।

চঞ্চল-নাবিলা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন, পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, বৃন্দাবন দাশ, গাউসুল আলম প্রমুখ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 428