MysmsBD.ComLogin Sign Up

যে কারণে বিরাটের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদ টেনেছেন আনুশকা

In বিবিধ বিনোদন - Oct 04 at 10:31pm
যে কারণে বিরাটের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদ টেনেছেন আনুশকা

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, বিরাট কোহলির সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে গিয়েছে আনুশকা শর্মার। যদিও বিরাট ও অনুষ্কা নিজেদের সম্পর্ক নিয়ে একটি শব্দও খরচ করেননি। উল্টো কোহলি সম্পর্কে কোনও প্রশ্ন তাঁকে ছুড়ে দেওয়া হলেই রেগে যান আনুশকা। আমজনতাকে ছেড়ে কথা বলেন না বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

কিন্তু যা রটে তার তো কিছুটা সত্যি বটে। তাই মানতে কষ্ট হলেও, সমস্যা হলেও মেনে নিতে হচ্ছেই বিরাট ও আনুশকার সম্পর্ক এখন আর নেই। ওয়েস্ট ইন্ডিজে ভারতীয় দলের জন্য গলা ফাটাতে গিয়েছিলেন আনুশকা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ চলাকালীন গ্যালারিতে দেখা যায়নি আনুশকা।

এর মধ্যেই খবর ছড়িয়ে পড়েছে, কোহলি ও আনুশকার সম্পর্ক শেষ। অতীতেও দু’ জনের বিচ্ছেদ হয়েছিল। সেই সম্পর্ক আবার জোড়াও লেগেছিল।

বিরাট ও অনুষ্কা দু’ জন এখন দু’ মেরুর বাসিন্দা। কিন্ত কী কারণে সম্পর্ক ভেঙে গেল দু’ জনের? শোনা যাচ্ছে, বিরাট কোহলি বলিউডের এই অভিনেত্রীকে এতটাই ভালোবাসেন যে সবসময়ে চোখে চোখে রাখেন। দ্রুত বিয়ে করতে চান কোহলি।

কিন্তু আনুশকা এখন নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। নিজের ক্যারিয়ারের দিকে আরও বেশি করে নজর দিতে চাইছেন অনুষ্কা। এখনই বিয়ে করার পক্ষপাতী নন সুলতান-খ্যাত নায়িকা। আর এটাই নাকি যাবতীয় সমস্যার কারণ। সেই জন্যই দু’ জনের মধ্যে বেড়ে গিয়েছে দূরত্ব। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4064
Post Views 502