MysmsBD.ComLogin Sign Up

বলিউড অভিনেতা নওয়াজের বিরুদ্ধে ছোট ভাইয়ের স্ত্রীকে দৈহিক নির্যাতনের অভিযোগ

In বিবিধ বিনোদন - Oct 04 at 5:36pm
বলিউড অভিনেতা নওয়াজের বিরুদ্ধে ছোট ভাইয়ের স্ত্রীকে দৈহিক নির্যাতনের অভিযোগ

বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছেন তার ছোট ভাইয়ের স্ত্রী আফরীন। তার দাবি, ৪২ বছর বয়সী এই তারকা যৌতুক না পাওয়ার কারণে তাকে হয়রানি করেছেন।

গত ২৯ সেপ্টেম্বর উত্তর প্রদেশের মুজাফফরনগরে পুলিশের কাছে ‘ফ্রিকি আলি’ তারকা নওয়াজের ভাইবোনের দিকেও অভিযোগের আঙুল তুলেছেন আফরীন। বলা হচ্ছে, স্বামী মিনাউজ্জিদিন এবং তার ভাইবোন নওয়াজুদ্দিন, ফাইজুদ্দিন, মাজুদ্দিন ও সায়মা যৌতুকের জন্য আফরীনকে হয়রানি ও নির্যাতন করেছেন।

নওয়াজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ হলো, আফরীন তিন মাসের অন্তঃসত্ত্বা থাকাকালে তার পাকস্থলীতে পা দিয়ে আঘাত করেছিলেন! এ কারণে তার গর্ভপাত হয়েছে। ভারতের সংবাদমাধ্যমগুলো পুলিশের সূত্র দিয়ে এসব তথ্য জানিয়েছে।

পুলিশ সুপার (গ্রামীণ) রাকেশ জলির কাছে জমা দেওয়া অভিযোগে আফরীন জানান, চলতি বছরের ৩১ মে তিনি মিনাউজ্জিদিনকে বিয়ে করেন। যৌতুক চেয়ে তার স্বামীর ভাইয়েরা নিয়মিত দুর্ব্যবহার করতেন। গত ২৮ সেপ্টেম্বর২০১৬ খ্রিঃ নওয়াজ তাকে মারধর করেছে বলেও অভিযোগ পত্রে উল্লেখ আছে ।

আফরীন প্রথমে কোতোয়ালি থানায় গিয়েছিলেন। কিন্তু সেখানে সহযোগিতা না পেয়ে মা, বাবা ও চাচাকে নিয়ে পুলিশ সুপারের (গ্রামীণ) দ্বারস্থ হন তিনি। অভিযোগ প্রমাণ হলে পুলিশ এ ঘটনায় যৌতুক ও হয়রানির মামলা করবে বলে জানিয়েছে। তদন্তের জন্য অভিযোগটি পাঠানো হয়েছে বুধানা থানায়।

এদিকে গুরুতর অভিযোগ ওঠায় নওয়াজুদ্দিন সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে লিখেছেন, ‘সবকিছু সিসিটিভি ক্যামেরায় রেকর্ড আছে। পুলিশ তদন্ত করছে। ধৈর্য ধরুন।’

সূত্রঃ সময়ের কন্ঠস্বর

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4064
Post Views 385