MysmsBD.ComLogin Sign Up

রানে ফিরে নির্বাচকদের কড়া জবাব নাসিরের!

In ক্রিকেট দুনিয়া - Oct 04 at 5:15pm
রানে ফিরে নির্বাচকদের কড়া জবাব নাসিরের!

অজানা কারণে দীর্ঘ দিন ধরে সতীর্থদের খেলা চলাকালীন সময়ে সাইড বেঞ্চে বসে সময় পার করতে হচ্ছে জাতীয় দলের ফিনিসার ম্যান খ্যাত নাসির হোসেনকে। এককথায় পানি টানার কাজ অথবা কোন খেলোয়াড় ইনজুরি হলে বদলি প্লেয়ার হিসেবে মাঠে দেখা যাচ্ছে তাকে।

ঘরোয়া লিগে ভালো পারফর্ম করেও ভারতে অনুষ্ঠিত সর্বশেষ বিশ্বকাপ ও আফগান সিরিজের মূল একাদশে জায়গা হয়নি তার। কিন্তু এবার ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে সুযোগ পেয়ে সেই উপেক্ষিত নাসির হোসেনের ব্যাটে দেখা দিল রানের ফোয়ারা।

মঙ্গলবার ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে ৪৬ রানের সুদৃঢ় ইনিংস উপহার দিয়েছেন নাসির। ৪টি চার আর ১টি ছয়ে নাসির তাঁর ইনিংসটি সাজান।

এর আগে দিনের শুরুতে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বিসিবি একাদশের অধিনায়ক নাসির।

এদিন ওপেনিংয়ে সৌম্য সরকার ভালো না করলেও, দারুণ খেলেছেন ইমরুল। ৯১ বলে দলকে ১২১ রানের রাজসিক ইনিংস উপহার দিয়েছেন তিনি। ১১টি চার ও ৬টি ছয়ে ইমরুল তাঁর ইনিংসটি সাজান।

প্রসঙ্গত, ইংলিশদের বিপক্ষে প্রথম দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে ৭ ও ৯ অক্টোবর। ১২ অক্টোবর চট্টগ্রামে তৃতীয় ওয়ানডে। ২০ থেকে ২৪ অক্টোবর চট্টগ্রামে প্রথম টেস্ট। আর ঢাকায় দ্বিতীয় টেস্ট হবে ২৮ অক্টোবর থেকে ১ নভেম্বর। -এমটি নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3837
Post Views 1160