MysmsBD.ComLogin Sign Up

দুই বছর পর কনকচাঁপার একক অ্যালবাম বাজারে আসছে!

In মিউজিক ক্যাফে - Oct 04 at 2:50pm
দুই বছর পর কনকচাঁপার একক অ্যালবাম বাজারে আসছে!

জনপ্রিয় কণ্ঠশিল্পী রোমানা মোর্শেদ কনকচাঁপা বর্তমানে তার 'আমাদের খেলাঘর ইসকুল' শিরোনামে অনলাইনে একটি সঙ্গীত স্কুলে প্রশিক্ষকের দায়িত্ব পালন করছেন। শত ব্যস্ততার মধ্যেও নিয়মিত তিনি এ স্কুলে শিক্ষার্থীদের প্রশিক্ষণ দিচ্ছেন।

পাঁচ বছর ধরে তিনি এই স্কুলটি পরিচালনা করে আসছেন। স্কুল, নিজের সংসার, স্টেজ শো, গান সবকিছু নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি।

তবে তার ভক্তদের জন্য সুখবর হলো দুই বছর পর একক অ্যালবাম নিয়ে শ্রোতামহলে আসছেন বিশিষ্ট কণ্ঠশিল্পী কনকচাঁপা। এরই মধ্যে তিনি নতুন অ্যালবামের কাজ শুরু করে দিয়েছেন। এতে একাধিক গীতিকবির ৮টি গান রাখবেন।

এর সবগুলো গানের সুর-সঙ্গীত করবেন মইনুল ইসলাম খান। এর সিংহভাগ মেলোডি ঘরানার হবে বলে কনকচাঁপা জানিয়েছেন।

এ প্রসঙ্গে কনকচাঁপা বলেন, 'আরো আগে এ অ্যালবামটি প্রকাশ করার ইচ্ছে ছিল। কিন্তু সম্প্রতি আমার একক চিত্রপ্রদর্শনী (দ্বিধার দোলাচল) ও মেয়ের সন্তান হওয়ায় এ কাজে পরিপূর্ণ সময় দিতে পারিনি। তবে এখন আমার সব ব্যস্ততা এ অ্যালবামটিকে ঘিরে। কারণ একটাই, সময় নিয়ে ভালো কিছু গান শ্রোতাদের জন্য করতে চাচ্ছি।'

এদিকে, কনকচাঁপা এখন নিয়মিত বিদেশ সফর করছেন। সম্প্রতি তিনি ইতালি ও অস্ট্রেলিয়ায় বেশ কিছু স্টেজ শো করে প্রবাসীদের মনোমুগ্ধ পরিবেশনা উপহার দিয়েছেন। এর মধ্যে তিনি নিউক্যাসেল, অ্যাডিলেড ও মেলবোর্নে যথাক্রমে চারটি শোতে অংশ নিয়েছেন।

Googleplus Pint
Noyon Khan
Posts 3489
Post Views 137