MysmsBD.ComLogin Sign Up

তিন খানকে ভারত ছাড়ার হুমকি

In বিবিধ বিনোদন - Oct 04 at 9:33am
তিন খানকে ভারত ছাড়ার হুমকি

বিনোদন ডেস্ক: উরি হামলার পর, পাক শিল্পীদের ৪৮ ঘণ্টার মধ্যে ভারত ছাড়ার হুমকি দিয়েছিলেন এমএনএস নেতা অময় খোপকার। তারপরই বলিপাড়ায় শুরু হয়ে এমএনএস পক্ষ-বিপক্ষের লড়াই। বলি -দুনিয়ার একাংশ পাশে দাঁড়ায় ফাওয়াদ-মাহিরার। তাঁদের যুক্তি, শিল্প ও শিল্পীর কোনও সীমা হয় না। তাই রাজনীতি থেকে শিল্পকে দূরে রাখা উচিত। এমনকি এই বক্তব্যে সম্মতি দিয়ে সলমন খানও মন্তব্য করেন, “ পাক অভিনেতা-অভিনেত্রীরা কোনও জঙ্গি নয়। তাঁরা এক একজন শিল্পী”। এরপরই এমএনএস হুমকির মুখে


পড়েন সলমন।

তবে এবার তিন খানকেই নিশানা করলেন বিশ্ব হিন্দু পরিষদ নেত্রী সাধ্বী প্রাচী। সম্প্রতি তিনি বলেন, “প্রতিবেশী রাষ্ট্রের সঙ্গে ঝামেলায় জড়াতে চাই না। তবে তাঁদের কাজের নিন্দা করি। উরি হামলার পরও পাকিস্তানিদের প্রতি যাঁদের সহানুভূতি রয়েছে, তাঁদের নিন্দা করছি। বিশেষ করে শাহরুখ, সলমন ও আমিরদের বলছি, যদি পাকিস্তানি অভিনেতাদের প্রতি সহানুভূতি থাকে তাহলে তাঁরাও ভারত ছেড়ে, পাকিস্তানে যেতে পারেন”।

যদিও এখনও এই সম্পর্কে কোনও মন্তব্য করেননি আমির ও শাহরুখ। পাক অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি এবার ভারতীয় পরিচালক- প্রযোজকদের হুমকি দিয়েছেন রাজ ঠাকরে। নেতার কথায় “ আমারা এখানকার মাল্টিপ্লেক্স ও সিনেমা হল গুলির মালিকদের সঙ্গে কথা বলছি। যাবে কোনও ভাবে করণ জোহরের “অ্যায় দিল হ্যায় মুশকিল” ও শাহরুখের ‘রইস’ ছবি রিলিজ না করে। এরা পাক শিল্পীদের থেকে কোনও অংশে কম দোষী নয়। এখন সময় এসে গিয়েছে এদের একটা শিক্ষা দেওয়ার”।

-কলকাতা২৪

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 89