MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৪ অক্টোবর, ২০১৬

In টিভির সময়সূচী - Oct 04 at 2:19am
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৪ অক্টোবর, ২০১৬

জন্মদাতা : অভিনয়ে ইলিয়াস কাঞ্চন, চম্পা, রাজ্জাক। পরিচালক মাঈনুল হাসান। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : কৃষক রহমত মিয়া ছেলে খোকাকে ডাক্তার বানায়। বাবার স্বপ্ন গ্রামে একটি হাসপাতাল হবে, যেখানে চিকিৎসা দেবে খোকা। সব সম্পত্তি বিক্রি করে ছেলের হাতে টাকা তুলে দেয় হাসপাতাল নির্মাণের কাজে। কিন্তু পরিস্থিতির কারণে সেটা আর হয়ে ওঠে না।

ত্রয়ী : মিঠুন চক্রবর্তী, দেবশ্রী রায়, সৌমিত্র ব্যানার্জি, অনিল চ্যাটার্জি। পরিচালক গৌতম মুখার্জি। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : বাবার আদরের মেয়ে সীমা। কলেজের সহপাঠী রঞ্জন ও অভিক তার খুব কাছের বন্ধু। দুজনই সীমাকে ভালোবাসে, কিন্তু মনের কথাটা কিছুতেই বলে উঠতে পারে না। অভিকের সঙ্গে সীমার বিয়ে ঠিক হলেও সীমা সিদ্ধান্ত নেয় রঞ্জনকে বিয়ে করার।

মাক্ষি : অভিনয়ে সুদীপ, ন্যানি, সামান্থা। পরিচালক এস এস রাজামৌলি। রাত ৯টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : নানি ও বিন্দু পরস্পরকে ভালোবাসে। ঘটনাচক্রে ধনাঢ্য ব্যবসায়ী সুদীপের নজরে পড়ে বিন্দু। নানিকে খুন করে দুর্ঘটনার নাটক সাজায় সুদীপ। বিন্দুর অসহায়ত্বের সুযোগে তার কাছে আসার চেষ্টা করে। পুনর্জন্ম হয় নানির। মাছি হয়ে প্রতিশোধ নিতে ফিরে আসে সে।

অ্যান্ট-ম্যান : অভিনয়ে পল রুড, ইভাঞ্জেলিন লিলি, কোরি স্টল। পরিচালক পিটন রিড। বিকেল ৪টা ৮ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : মেয়ে ক্যাসিকে খুব ভালোবাসে অপরাধী স্কট ল্যাং। সাবেক স্ত্রী ও বর্তমান প্রেমিকা তাকে মেয়ের কাছে যেতে দেয় না। ঘটনাক্রমে বিজ্ঞানী হ্যাংকের তৈরি ‘অ্যান্ট-ম্যান’ স্যুট স্কটের হাতে গিয়ে পড়ে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 272