MysmsBD.ComLogin Sign Up

টিভি শোতে সহকর্মী নারীদের 'অনৈতিক প্রস্তাব' দিতেন ট্রাম্প!

In বিবিধ বিনোদন - Oct 03 at 6:45pm
টিভি শোতে সহকর্মী নারীদের 'অনৈতিক প্রস্তাব' দিতেন ট্রাম্প!

আমেরিকার প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প মেয়েদেরকে কতটা নিম্ন রুচির দৃষ্টিভঙ্গী নিয়ে দেখেন, তার ফের প্রমাণ মিলল সাম্প্রতিক এক রিপোর্টে। 'দ্য অ্যাপ্রেন্টিস' নামে যে টিভি রিয়্যালিটি শো-এ ট্রাম্প সঞ্চালনা করতেন, সেখানে প্রায়ই তিনি মহিলাদের উদ্দেশে যৌন উস্কানিমূলক মন্তব্য ছুড়ে দিতেন বলে অভিযোগ উঠেছে।

মহিলা প্রতিযোগীদের স্তনের মাপ অনুযায়ী তিনি তাঁদের নম্বর দিতেন বলে অভিযোগ করেছেন ওই-এর কলাকুশলীরা। প্রতিযোগীদের মধ্যে কার সঙ্গে তিনি সেক্স করতে চাইবেন, সে বিষয়ে খোলাখুলি আলোচনা করতেন বলে অভিযোগ উঠেছে।

শো-এর ক্রু মেম্বার, এডিটর ও প্রতিযোগী-সহ প্রায় ২০ জনের সঙ্গে সম্প্রতি কথা বলেছে অ্যাসোসিয়েটেড প্রেস। তাঁরাই জানিয়েছেন, এক মহিলা ক্যামেরাপার্সনের উদ্দেশে অনবরত কুপ্রস্তাব ছুড়ে দিতেন ট্রাম্প। আর বলতেন, তাঁর মেয়ে ইভাঙ্কার মতো সুন্দরী ওই ক্যামেরাপার্সন।

একবার নাকি মহিলা প্রতিযোগীদের খাটো পোশাক পরার নির্দেশ দিয়েছিলেন ট্রাম্প। স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন এমন পোশাক পরতে হবে, যেটায় অনেকটা ক্লিভেজ দেখা যাবে। সহকর্মীরা দাবি করেছেন, ট্রাম্প নাকি সবসময় তাঁর সামনে একজন মহিলা প্রতিযোগীকে রাখতেন, যাতে তাঁর শরীরে অবাধে ঘুরে বেড়াতে পারে তাঁর কামাতুর চোখ।

২০০৫ সালের ডিসেম্বরে ওই শো-এর বিজয়ী রান্ডার পিঙ্কেটের অভিযোগ, ট্রাম্প নির্বিচারে বলে চলতেন কোন মহিলা প্রতিযোগীর সঙ্গে তিনি সেক্স করতে চান। অথচ তার আগের বছরই প্রাক্তন মডেল মেলানিয়া নসকে বিয়ে করেছেন এই রিয়েল এস্টেট টাইকুন।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4142
Post Views 381