MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ইংল্যান্ড সিরিজের আগে ইনজুরির মিছিলে বাংলাদেশ

In ক্রিকেট দুনিয়া - Oct 03 at 6:05pm
ইংল্যান্ড সিরিজের আগে ইনজুরির মিছিলে বাংলাদেশ

আফগানিস্তানের বিপক্ষে শেষ ম্যাচে হঠাৎ পড়ে গিয়েছিলেন মাশরাফি বিন মর্তুজা। বড় ধরনের কোনো ইনজুরি না হলেও ভয় ধরিয়ে দিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক। তবে আশার কথা, ইংল্যান্ড সিরিজের আগেই সম্পূর্ণ সুস্থ হয়েই ফিরছেন তিনি। তবে আশঙ্কা রয়েছে লিটন কুমার দাস ও মোহাম্মদ শহীদকে নিয়ে। টেস্ট ক্রিকেটে নিয়মিত এ দুই মুখকে নাও পেতে পারে বাংলাদেশ।

সপ্তাহ খানেক আগে নেটে বল ধরতে গিয়ে কাঁধের ইনজুরিতে পড়েন উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন কুমার দাস। এখন পর্যন্ত বিশ্রামে রয়েছেন তিনি। আগামীকাল বুধবার থেকে হালকা অনুশীলন করতে নামবেন তিনি। তবে আগামী সপ্তাহের মধ্যে খেলার জন্য ফিট হতে পারবেন বলে আশা করছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

এদিকে, জাতীয় লিগের বরিশাল বিভাগের বিপক্ষে ঢাকা মেট্রোর হয়ে খেলতে নেমে পুরোনো ইনজুরিতে নতুন করে ব্যথা পান মোহাম্মদ শহিদ। সাইড স্ট্রেনের চোটে মাত্র দুই ওভার বোলিং করে আর বল করা হয়নি তার। তবে সপ্তাহ খানেক বিশ্রামে থাকলে এ চোট ঠিক হয়ে যাবে জানান মোহাম্মদ শহিদ।

ক্রিকেটারদের ইনজুরি নিয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘মাশরাফির ইনজুরি গুরুতর নয়, দুই একদিন বিশ্রাম নিলেই ঠিক হয়ে যাবে, তবে লিটনকে কাল নতুন কিছু অনুশীলন দিবো। আশা করি সপ্তাহ খানেকের মধ্যে সে ঠিক হয়ে যাবে। আর শহিদের পুরোনো একটা ইনজুরি আছে, সেটাই নতুন করে হয়েছে শুনেছি। কাল ও আমার কাছে আসবে, দেখে বলতে পারবো ইনজুরি কতটা মারাত্মক।’

উল্লেখ্য, আগামী ২০ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রায় ১৮ মাস পর ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ। তবে এর আগে ৭ অক্টোবর থেকে ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এ সিরিজ।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 1193