MysmsBD.ComLogin Sign Up

আয়নাবাজি নিয়ে আমেরিকা যাচ্ছেন চঞ্চল চৌধুরী

In সিনেমা জগৎ - Oct 03 at 12:24am
আয়নাবাজি নিয়ে আমেরিকা যাচ্ছেন চঞ্চল চৌধুরী

নিজের নতুন ছবি ‘আয়নাবাজি’ নিয়ে আমেরিকা যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। চলতি মাসের ১৪ অক্টোবর থেকে আমেরিকার সিয়াটলে শুরু হচ্ছে ‘সিয়াটল দক্ষিণ এশীয় চলচ্চিত্র উৎসব’। সেখানে উদ্বোধনী দিনে প্রদর্শিত হবে চঞ্চল অভিনীত ছবিটি।

এই অভিনেতা বলেন, ‘সিয়াটল দক্ষিণ এশীয় চলচ্চিত্র উৎসব’র ১১তম আসর শুরু হবে ‘আয়নাবাজি’র প্রদর্শনী দিয়ে। এটি সত্যি দারুণ খুশির খবর। সেখানে যাবার আমন্ত্রণ পেয়েছি। আমার সঙ্গে যাবেন ‘আয়নাবাজি’র নির্মাতা অমিতাভ রেজা এবং প্রযোজক গাউসুল আজম শাওন।’

চঞ্চল আরো জানান, ‘আয়নাবাজি’র প্রদর্শন ছাড়াও সেখানে কয়েকটি শো-তে অংশ নেবেন তিনি। সবমিলিয়ে ৩-৪ দিন সেখানে থাকবেন।

জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত এই অভিনেতা বলেন, ‘আগামী ১৪ অক্টোবরের আগেই আমেরিকার উদ্দেশ্যে ঢাকা ছাড়বো।’

১৪ অক্টোবর উৎসবের উদ্বোধনী সন্ধ্যায় সিয়াটল আর্ট মিউজিয়ামে দেখানো হবে ‘আয়নাবাজি’। একই সঙ্গে দেখানো হবে তামিল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আ রাইড টু রিমেম্বার’। বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান, নেপাল, ভুটান, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও মালদ্বীপের বাছাই করা ছবি উৎসবে দেখানো হবে।

এদিকে, গেল ৩০ সেপ্টেম্বর বহুল আলোচিত ‘আয়নাবাজি’ ছবিটি রাজধানীসহ দেশের ২১টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। মুক্তির পর দর্শকদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে ছবিটি। ‘আয়নাবাজি’ দেখতে হলে যাচ্ছেন সব শ্রেণির মানুষ। অনেকেই টিকিট না পেয়ে হতাশ হচ্ছেন।

সরেজমিয়ে গিয়ে দেখা গেছে, মুক্তির তিনদিন পেরুলেও রাজধানীর বলাকা সিনেমা হল, বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ‘আয়নাবাজির’ প্রতিটি শো ছিল হাউজফুল। অন্য হলগুলোতেও দর্শক উপস্থিতি আশা জাগানিয়া। প্রযোজনা সূত্রে জানা গেছে, শিগগিরই ছবিটি আরো বেশ কিছু প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 548