MysmsBD.ComLogin Sign Up

মাশরাফিকে জড়িয়ে ধরা সেই ‘ভক্ত’ এখনো আটক

In খেলাধুলার বিবিধ - Oct 02 at 6:02pm
মাশরাফিকে জড়িয়ে ধরা সেই ‘ভক্ত’ এখনো আটক

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ চলাকালে হঠাৎ মাঠে ঢুকে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে জড়িয়ে ধরা সেই ভক্ত এখনো মিরপুর মডেল থানা পুলিশের হেফাজতেই আছেন।

তবে আজ রোববার বিকেল পর্যন্ত মেহেদী হাসান নামের ওই যুবকের বিরুদ্ধে কোনো মামলা বা অভিযোগ করা হয়নি।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূইয়া মাহবুব এনটিভি অনলাইনকে জানান, মেহেদী হাসান নামের ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি সাভারের বাসিন্দা এবং একজন শিক্ষার্থী। শুধু ভক্ত হিসেবে মাশরাফিকে জড়িয়ে ধরতে মাঠে ছুটে গিয়েছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে। তবে যেহেতু এভাবে খেলা চলাকালে মাঠে ঢুকে যাওয়াটা অন্যায় তাই আরো বিস্তারিত জানতে তাঁকে আটক রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

যদি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বা অন্য কেউ এ বিষয়ে কোনো অভিযোগ বা মামলা না করে তাহলে আটক ‘ভক্তে’র বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা সিদ্ধান্ত নেবেন বলে জানান ওসি।

গতকাল শনিবার আফগানিস্তানের সঙ্গে শেষ ম্যাচের দ্বিতীয় ইনিংসের ২৯তম ওভারে হঠাৎ মাঠে ঢুকে পড়েন এক দর্শক। দৌঁড়ে গিয়ে জড়িয়ে ধরেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে। সঙ্গে সঙ্গেই দৌঁড়ে আসেন নিরাপত্তাকর্মীরা। ধরে ফেলেন মাঠে ঢুকে পড়া সেই দর্শককে।

মাশরাফি অবশ্য তখন বাঁচানোরই চেষ্টা করেছেন তাঁর ভক্তটিকে। নিরাপত্তাকর্মীরা শুরুতে জোর করে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন সেই দর্শককে। তখন সবাইকে শান্ত করেছিলেন মাশরাফি। মাঠে ঢুকে পড়ার অপরাধে তাঁকে যেন মারধর করা না হয়, নিরাপত্তাকর্মীদের হয়তো তেমনটাই বলছিলেন বাংলাদেশের অধিনায়ক। পরে সেই দর্শককে নিয়ে যাওয়া হয় মিরপুর থানায়।

গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে আলোচনা শুরু হলে মাশরাফি বলেন, ‘এই ধরনের ঘটনা সারা বিশ্বেই ঘটে থাকে। আমি অবশ্য এর আগে কখনোই এই ধরনের পরিস্থিতিতে পড়িনি। ছেলেটা প্রথমে এসেই আমাকে বলল, আমি আপনার ভক্ত। তাই আমি আশা করব, তাঁর যেন কোনো সমস্যা না হয়।’

তবে স্টেডিয়ামের নিরাপত্তা পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন বাংলাদেশ দলের অধিনায়ক।

মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে গতকাল রোববার আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ চলাকালে হঠাৎ মাঠে ঢুকে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে জড়িয়ে ধরেন ভক্ত মেহেদী হাসান।

সূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3828
Post Views 712