MysmsBD.ComLogin Sign Up

শাহরুখকে পেছনে ফেললেন সুশান্ত সিং রাজপুত!

In সিনেমা জগৎ - Oct 02 at 4:26pm
শাহরুখকে পেছনে ফেললেন সুশান্ত সিং রাজপুত!

বলিউড বাদশাকে মাত্র ২৪ ঘন্টায় হারিয়ে দিলেন বলিউডের উঠতি নায়ক সুশান্ত সিং রাজপুত! কীভাবে সম্ভব! কারণ সুশান্ত এখন ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ মুভির ধোনি। মাত্র এক দিনেই ছবিটি যা ব্যবসা করেছে তাতে বক্স অফিসের দৌড়ে পিছিয়ে পড়েছে শাহরুখ খানের ‘ফ্যান’!

চলতি বছরের প্রথম দিনের ব্যবসার তালিকায় সালমানের ‘সুলতান’-এর পরেই রয়েছে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। মুক্তি পাওয়ার পর প্রথম দিনেই এই ছবি ব্যবসা করেছে ২১.৩০ কোটি রুপি।

প্রথম থেকেই এই ছবি নিয়ে একই সঙ্গে ক্রিকেটপ্রেমী এবং সিনেপ্রেমীদের উৎসাহ ছিল তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেইলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই ২০০ কোটি হিট হয়েছিল। এমনকী এই ট্রেইলারকে বলিউডের ‘মোস্ট লাভড ট্রেইলার’-এর তকমা দেওয়া হয়।

২০১৬ সালে প্রথম দিনে সালমানের ‘সুলতান’ ব্যবসা করেছিল ৩৬.৫৪ কোটি। ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র ব্যবসা ২১.৩০ কোটি। ‘ফ্যান’-এর রোজগার ১৯.২০ কোটি। ‘হাউসফুল ৩’-এর প্রথম দিনের ব্যবসা ছিল ১৫.২১ কোটি এবং পঞ্চম স্থানে রয়েছে মি. খিলাড়ি অক্ষয়ের ‘রুস্তম’। আয় ছিল ১৪.১১ কোটি।

সারা ভারতে ৩,৫০০টি স্ক্রিনে মুক্তি পেয়েছে এই ছবি। সারা পৃথিবীতে মোট ৬০টি দেশে ৪,৫০০টি স্ক্রিনে মুক্তি পেয়েছে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। তবে শেষ পর্যন্ত বক্স অফিসে আর কী কী রেকর্ড ভাঙতে পারবে এই ছবি, তা তো সময়ই বলবে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7085
Post Views 605