MysmsBD.ComLogin Sign Up

টয়লেটে স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যার চেষ্টা

In দেশের খবর - Oct 02 at 1:48pm
টয়লেটে স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যার চেষ্টা

মাদারীপুরের শিবচরে উপজেলায় প্রেমে সাড়া না দেয়ায় টয়লেটে এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছে নূরে আলম নামের এক বখাটে।

শনিবার রাতে শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের সাড়ে এগারোরশি গ্রামে এ ঘটনা ঘটে। আহত ওই স্কুলছাত্রীকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত স্কুলছাত্রী মাদবরেরচর আরএম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। সে এবার জেএসসি পরীক্ষা দেবে।

মেয়েটির পরিবার জানান, শনিবার দুপুরে বখাটে নুরে আলম তার সহযোগীদের নিয়ে মেয়েটির পরিবারকে হুমকি দেয়। সন্ধ্যার একটু পর মেয়েটি বাড়ির টয়লেটে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা বখাটে নুরে আলম ও তার সহযোগীরা জোরপূর্বক মেয়েটিকে আটক করে। পরে টয়লেটের ভেতরে নিয়ে বখাটেসহ মেয়েটিকে তালাবদ্ধ করে দেয়।

মেয়েটির চিৎকারে তার পরিবারের লোকজন এগিয়ে এসে টয়লেটের দরজা ভাঙতে চেষ্টা করে। এসময় ভেতরে বখাটে মেয়েটির সঙ্গে ধস্তাধস্তি করে বলে মেয়েটির পরিবার জানায়।

প্রায় ১৫ মিনিট পর তালা ভাঙা হলে বখাটে মেয়েটির পরিবারের উপর হামলা করে পালিয়ে যায়।

মেয়েটির মা জানান, টয়লেটের মধ্য থেকে অজ্ঞান অবস্থায় মেয়েকে উদ্ধার করে দ্রুত শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজুর রহমান বলেন, মেয়েটিকে শনিবার রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার গলায় এবং ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। গলার আঘাতে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধের চেষ্টা করা হয়েছিল।

রোববার সকালে শিবচর থানার ওসি জাকির হোসেন বলেন, আমরা এখনও এ বিষয়ে কোনও অভিযোগ পাইনি। তবে এখনি হাসপাতালে খোঁজ নিচ্ছি।

এদিকে হামলার শিকার মেয়েটির পরিবার শিবচর থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

তথ্যসূত্রঃ বিডিলাইভ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7063
Post Views 735