MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বিপিএলে খেলতে পারবেন কি মুস্তাফিজ?

In ক্রিকেট দুনিয়া - Sep 30 at 5:53pm
বিপিএলে খেলতে পারবেন কি মুস্তাফিজ?

কাঁধের অস্ত্রোপচারের পর পুনর্বাসন শুরু হয়েছে মুস্তাফিজুর রহমানের। পুরোপুরি ফিট হতে আরও মাস দুয়েক লাগতে পারে কাটার মাস্টারের। তাই স্বাভাবিকভাবেই চতুর্থ বিপিএল খেলার সম্ভাবনা তার নেই বললেই চলে।

গতকাল বিপিএল গভর্নিং কাউন্সিল সদস্য সচিব ইসমাইল হায়দার মলি্লক জানিয়েছেন, প্লেয়ার্স ড্রাফটে রাখা হয়নি মুস্তাফিজকে। যদি সুস্থ থাকত, তাহলে বাঁহাতি এ পেসারকে দেশের ক্রিকেটারদের সর্বোচ্চ গ্রেড ‘এ’ প্লাস ক্যাটাগরিতে রাখা হতো বলে জানান আইএইচ মল্লিক।

গত আসরে ঢাকা ডায়নামাইটসে খেলেছিলেন মুস্তাফিজ। ‘এ’ প্লাস ক্যাটাগরির বাইরে থেকে যে দু’জন ক্রিকেটার রেখে দেওয়ার নিয়ম, সেখানে ঢাকা নাসির হোসেন ও মোসাদ্দেক হোসেন সৈকতের নাম জমা দিয়েছে বলে জানান আইএইচ মলি্লক। প্রশ্ন হলো, যদি বিপিএল শেষ হওয়ার আগে মুস্তাফিজ সুস্থ হয়ে ওঠেন তাহলে কী হবে!

গতকালের সংবাদ সম্মেলনে এ বিষয়টা পরিষ্কার করেনি বিপিএল গভর্নিং কাউন্সিল। গত আসরে খেলা বাকি দলগুলোর মধ্যে চিটাগাং তাসকিন ও বিজয়কে, রংপুর আরাফাত সানি ও মোহাম্মদ মিঠুনকে, কুমিল্লা ইমরুল কায়েস ও লিটন দাসকে এবং বরিশাল আল আমিন ও তাইজুল ইসলামকে রেখে দিয়েছে।

বিপিএলে ফেরা দু’দল রাজশাহী ও খুলনার এ সুযোগ নেই। তারা লটারিতে প্রথমে ডাকের সুযোগ পাবে এবং শুরুতেই দু’জন করে ক্রিকেটার নিতে পারবে। এ ছাড়া ৩৯ বিদেশি ক্রিকেটারের সঙ্গে চুক্তি সেরে ফেলেছে সাত ফ্র্যাঞ্চাইজি।

প্লেয়ার্স ড্রাফটে তাদের নাম থাকবে না। ৩০ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩টায় রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3925
Post Views 700