MysmsBD.ComLogin Sign Up

হাসিমুখে’ বিমানে উঠেছে ইংল্যান্ড

In ক্রিকেট দুনিয়া - Sep 30 at 10:40am
হাসিমুখে’ বিমানে উঠেছে ইংল্যান্ড

বাংলাদেশ সফরের জন্য ইতিমধ্যে বিমান ধরেছে ইংল্যান্ড ক্রিকেট দল। ডেইলিমেইল বলছে, সব খেলোয়াড়রা হাসিমুখেই হোটেল ত্যাগ করেছেন।

ইত্তেহাদ এয়ারলাইন্সে করে বাংলাদেশ সময় রাত ৮টা ৫ মিনিটে হযরত শাহজালাল (রাঃ) আন্তর্জাতিক বিমানবন্দরে নামার কথা রয়েছে ইংলিশদের।

ডেইলিমেইল তাদের প্রতিবেদনে জানিয়েছে, সোফিটেল হোটেল ছাড়ার সময় খেলোয়াড়দের ‘স্মার্ট ড্রেসআপে’ দেখা যায়। সবার পরনে ছিল ব্লু স্যুট, সাদা শার্ট, লাল টাই। কাউকে এতটুকু চিন্তিত মনে হয়নি।

শুরু থেকে ৩০ সেপ্টেম্বর ঢাকায় আসার কথা ছিল ইংল্যান্ডের। কিন্তু গুলশানের হলি আর্টিজান ক্যাফেতে জঙ্গি হামলার পর সফরটি নিয়ে শঙ্কা দেখা দেয়। এরপর ইসিবির নিরাপত্তা পরিদর্শকরা বাংলাদেশে এসে পরিস্থিতি পর্যবেক্ষণ করে যান।

তারপর বিসিবির চিন্তা বাড়ে ‘দ্য টেলিগ্রাফ’র এক প্রতিবেদনে। সেখানে বলা হয়, বাংলাদেশের মাঠের বাইরের নিরাপত্তা নিয়ে খুশি নয় ইংল্যান্ড। বিশেষ করে বিমানবন্দর থেকে হোটেল এবং হোটেল থেকে মাঠ পর্যন্ত যাওয়ার সময় শঙ্কা দেখছে তারা।

কিন্তু শেষ পর্যন্ত ইসিবি থেকে জানানো হয় নির্ধারিত সময়েই ঢাকায় আসবে তারা।

এই সফর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন নিয়মিত অধিনায়ক মরগান এবং ওপেনার অ্যালেক্স হেলস। এছাড়া ইনজুরির কারণে থাকছেন না অ্যান্ডারসন এবং মার্ক উড।

সফরে তিনটি প্রস্তুতি ম্যাচ ও তিনটি ওয়ানডে খেলবে তারা। ওয়ানডে তিনটি যথাক্রামে ৭, ৯ ও ১২ অক্টোবর। প্রথম টেস্ট ২০ অক্টোবর। শেষ টেস্ট শুরু হবে ২৮ অক্টোবর। প্রায় এক মাসের সফর শেষ হবে দুই ম্যাচের এই টেস্ট সিরিজ দিয়ে।

ইংল্যান্ড দল বাংলাদেশ ছাড়বে ২ নভেম্বর। এখান থেকে সরাসরি তারা চলে যাবে ভারতে। ৯ নভেম্বর থেকে কোহলিদের সঙ্গে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে দলটি। -ঢাকা টাইমস

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4142
Post Views 520