MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

স্যামসাং গ্যালাক্সি অন৮ আসছে ৫.৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, অক্টা-কোর প্রসেসর নিয়ে

In মোবাইল ফোন রিভিউ - Sep 30 at 8:00am
স্যামসাং গ্যালাক্সি অন৮ আসছে ৫.৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, অক্টা-কোর প্রসেসর নিয়ে

স্যামসাং গত সপ্তাহান্তে গ্যালাক্সি অন৮ এর টিজার প্রকাশ করেছে। নিঃসন্দেহে ফোনটি দেখতে খুবই আকর্ষণীয়। নির্মাতা প্রতিষ্ঠানটি এশিয়ার বাজার ধরতে ফোনটিকে যথেষ্ট শক্তিশালী করে-ই প্রস্তুত করছে। গতকাল স্যামসাং আগামী ২ অক্টোবরে অবমুক্ত হতে যাওয়া ফোনটির বৈশিষ্ট্য ও মূল্য সম্পর্কে আনুষ্ঠানিক ভাবে কিছু তথ্য জানিয়েছে।


গ্যালাক্সি অন৮ এ থাকছে ৫.৫ ইঞ্চি আকারের ১০৮০ * ১৯২০ অ্যামোলেড ডিসপ্লে, ১.৬ গিগাহার্টজের এক্সিনস ৭৫৮০ অক্টা-কোর প্রসেসর এবং ৩ গিগাবাইট র‌্যাম। এই ফোনটিতে দুটো সিম ব্যবহার করার সুযোগ থাকবে। এর আভ্যন্তরীন সংরক্ষণ ক্ষমতা হবে ৩২ গিগাবাইট। এই সংরক্ষণ ক্ষমতা ব্যবহারকারী তার প্রয়োজন অনুসারে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন কেননা এতে একটি মাইক্রোএসডি স্লট যুক্ত করা আছে। এটি চালাবে অ্যানড্রয়েড ৬.০ ম্যাশমালো।

এ ছাড়াও গ্যালাক্সি অন৮ এ আরো থাকছে ১৩ মেগাপিক্সেলের এলইডি ফ্লাশযুক্ত এফ/১.৯ অ্যাপার্চারের ক্যামেরা। এটি ফোনের পেছনের দিকে লাগানো থাকবে যার সাহায্যে ১০৮০ পিক্সেল ভিডিও ধারণ করা সম্ভব হবে। আর সেলফি ক্যামেরাতে থাকবে ৫ মেগাপিক্সেল স্ন্যাপার। ৪ জিবি র‌্যামের ফোনসেটটি হবে ভিওএলটিই সমর্থনযুক্ত । এই হ্যান্ডসেটের ব্যাটারি হবে ৩৩০০ মিলিঅ্যাম্পিয়ারআওয়ার।

এতো সব বৈশিষ্ট্য সম্বালিত ফোনটির মূল্য কতো হবে সে সম্পর্কে জানতে সকলেই আগ্রহী। আগামী ২ অক্টোবর রবিরার ফোনটি অবমুক্ত হবে যার মূল্য হবে ১৫,৯০০ রুপি। টাকার মূল্যে যার পরিমান ১৯০০০ টাকা। এই মূল্য এশিয়ার বাজারের জন্যেই নির্ধারণ করা হয়েছে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 349