MysmsBD.ComLogin Sign Up

মার্ক উডও আসছেন না বাংলাদেশে

In ক্রিকেট দুনিয়া - Sep 29 at 6:36pm
মার্ক উডও আসছেন না বাংলাদেশে

নিরাপত্তা শঙ্কার কারণে আগেই বাংলাদেশ সফর থেকে নিজেদের নাম সরিয়ে নিয়েছিলেন ওয়ানডে অধিনায়ক ইয়ন মরগ্যান ও ওপেনার আলেক্স হেলস। জো রুটকে রাখা হয়েছে বিশ্রামে। তবে, এবার আর নিরাপত্তা শঙ্কা নয়, ইনজু্রির কারণে বাংলাদেশ সফরে আসতে পারছেন না জেমস অ্যান্ডারসন এবং মার্ক উড। অ্যান্ডারসনের খবরটা দুপুরের দিকে জানানো হলেও, বিকেলের দিকে জানা গেলো মার্ক উডের খবরও। ইংল্যান্ডের কয়েকটি মিডিয়া জানিয়েছে এ খবর।

৩০ সেপ্টেম্বর তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচের সিরিজ খেলার জন্য ঢাকায় আসার কথা ইংল্যান্ডের। তার আগেই ইংল্যান্ড বড় দুটি ধাক্কা খেলো তাদের দু’জন নির্ভরযোগ্য পেসারকে হারিয়ে।

ডান কাঁধের ইনজুরির কারণেই মূলতঃ ঢাকায় আসতে পারছেন না অ্যান্ডারসন। আর মার্ক উড আসতে পারছেন না বাম পায়ের গোড়ালিতে ইনজুরির কারণে। এ দু’জনের পরিবর্তে ইংলিশ দলে অন্তর্ভূক্ত করা হয়েছে স্টিভেন ফিন এবং জ্যাক বালকে। দু’জনই রয়েছেন একাধারে ওয়ানডে এবং টেস্ট স্কোয়াডে।

শুধুমাত্র বাংলাদেশ সফরের জন্যই নয়, ভারত সফরের আগেও এ দু’জনের ইনজুরির খবর ইংল্যান্ডের জন্য দারুণ দুশ্চিন্তার একটি কারণ হয়ে দাঁড়িয়েছে। অ্যান্ডারসন এবং মার্ক উডের ইনজুরির কারণে বাংলাদেশ সফরে ইংল্যান্ডের টেস্ট স্কোয়াডে আরও একজন পেসার বাড়ার সম্ভাবনার কথাও জানাচ্ছে ইংলিশ মিডিয়া। তবে তিনি কে সে নামটি প্রকাশ করেনি তারা।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7067
Post Views 416