MysmsBD.ComLogin Sign Up

তারকার প্রথম : কলেজে প্রথম প্রেমে পড়েন শুভশ্রী

In বিবিধ বিনোদন - Sep 29 at 2:56pm
তারকার প্রথম : কলেজে প্রথম প্রেমে পড়েন শুভশ্রী

টলিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলী ছোটবেলায় নাকি খুব দস্যিপনা করতেন। স্কুলে থাকতে অনেক দুষ্টুমি করলেও প্রেমটেম করেননি তিনি। তবে কলেজে পড়ার সময় তাঁর প্রথম প্রেম হয়। সম্প্রতি শুভশ্রী তাঁর প্রথম প্রেমের কথা ছাড়াও জীবনের উল্লেখযোগ্য প্রথম অনেক ঘটনার কথা বলেছেন।

প্রথম স্কুল : পশ্চিমবঙ্গের বর্ধমানের একটি স্কুলে পড়াশোনা করেছিলাম। আর স্টুডেন্ট হিসেবে সবসময় আমি অ্যাভারেজ ছিলাম। পড়াশোনায় মনোযোগ ছিল কম। গল্পের বইও কম পড়েছি। তবে কখনো শিক্ষকদের বকা কিংবা মার খেতে হয়নি। ছোটবেলা থেকেই অনেক স্মার্ট ছিলাম আমি।

প্রথম অভিনীত চলচ্চিত্র : পিতৃভূমি। ছবিতে আমার সহশিল্পী ছিলেন জিৎ দাদা। ছবিটিতে আমি সাপোর্টিং একটি চরিত্রে অভিনয় করেছিলাম। ছবিটি পরিচালনা করেছেন প্রভাত রায়।

প্রথম ক্যামেরার সামনে দাঁড়ানোর অভিজ্ঞতা : খুব নার্ভাস ছিলাম। অভিনয় করা আমার জন্য অনেক কঠিন ছিল। ক্যামেরা ও লাইট সম্পর্কে আমার বিন্দুমাত্র ধারণা ছিল না। তখন তো ডিজিটাল ক্যামেরা ছিল না। তাই রি-টেক শট বেশি নেয়ার কোনো অপশন ছিল না। যাহোক তখন অভিনয় করতে ছবির পরিচালক প্রভাত রায় ও অভিনেতা জিৎ দা অনেক সাহায্য করেছিলেন।

প্রথম পারিশ্রমিক : ছবিতে অভিনয় করে প্রথম পারিশ্রমিক পাইনি। যত দূর মনে পড়ে একটা ফটোশুট করে পাঁচ হাজার রুপি পেয়েছিলাম। সেটাই ছিল আমার জীবনের প্রথম পারিশ্রমিক। পুরো পাঁচ হাজার রুপি আমি মাকে দিয়েছিলাম।

প্রথম প্রেম : পশ্চিমবঙ্গের বর্ধমান এলাকায় আমার বেড়ে উঠা। বর্ধমানেরই একটি ছেলের প্রেমে পড়েছিলাম আমি। তখন আমি কলেজে পড়তাম। এখন ছেলেটার নাম বলব না। তবে কলেজে পড়ার আগে আমার কখনো প্রেম হয়নি। এর আগে আমি টম বয় টাইপের ছিলাম।

প্রথম পরা শাড়ি : স্কুলে আমাদের শাড়ি পরে যেতে হতো। তাই স্কুলে পড়ার সময় প্রথম শাড়ি পরা হয়েছিল। তবে সত্যি বলছি, আমি এখন অবধি নিজে শাড়ি পরতে পারি না। অন্যের সাহায্য নিয়ে শাড়ি পরতে হয়।

তথ্যসূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6714
Post Views 816