MysmsBD.ComLogin Sign Up

বাবাকে হত্যা করে স্কুলে গুলি ছুড়েছে কিশোর!

In আন্তর্জাতিক - Sep 29 at 12:55pm
বাবাকে হত্যা করে স্কুলে গুলি ছুড়েছে কিশোর!

যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলাইনা অঙ্গরাজ্যের টাউনভিল এলিমেন্টারি স্কুলে গিয়ে এলোপাতাড়ি গুলি ছুড়েছে এক কিশোর। এ ঘটনায় শিক্ষকসহ তিনজন আহত হয়েছেন।

সন্দেহ করা হচ্ছে, এর আগে নিজের বাবাকে সে গুলি করে মেরে ফেলেছে।

বুধবার বিকেলের দিকে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়। ঘটনার পর পরই ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারা সাংবাদিকদের এ কথা জানান।

অ্যান্ডারসন কাউন্টির শেরিফ কার্যালয়ের কর্মকর্তা ক্যাপ্টেন গার্লল্যান্ড মেজর বলেন, তদন্ত প্রাথমিক পর্যায়ে রয়েছে। খুঁটিনাটি বিষয়ে পর্যবেক্ষণ করে তদন্ত চলছে।

অ্যান্ডারসন কাউন্টির তদন্ত কর্মকর্তা বলেন, ওই কিশোর স্কুল থেকে তিন কিলোমিটার দূরে একটি বাড়িতে থাকে।

স্কুলের ওই ঘটনার পরপর কিশোরের বাড়ি থেকে আসা ফোনে তার বাবার মৃত্যুর খবর জানানো হয়। কিশোরের বাবা জেফরি দেউইত অসবর্নের (৪৭) হত্যাকাণ্ড নিয়ে তদন্ত চলছে।

প্রাথমিক বিদ্যালয়টিতে ঢুকে ওই কিশোর প্রথমে এক ছাত্রের পায়ে ও আরেক ছাত্রের পায়ের পাতায় গুলি ছোড়ে। পরে স্কুলের এক শিক্ষকের কাঁধে গুলি ছোড়ে।

গার্লল্যান্ড মেজর সাংবাদিকদের বলেন, ওই কিশোর হামলাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এ ঘটনার সঙ্গে সাম্প্রদায়িক বা জাতিগত কোনো বিদ্বেষ জড়িত নয়। তবে কিশোরটি মানসিক কোনো অস্থিরতায় ভুগছিল কি না, তা তদন্তের বিষয়।

আহত সবাই চিকিৎসাধীন আছেন। ঐ স্কুলের আশপাশে কড়া নিরাপত্তা জারি করা হয়েছে। শিক্ষার্থীদের স্কুলবাসে করে কাছের একটি চার্চে নিয়ে যাওয়া হয়েছে। ওই স্কুলে প্রায় ৩০০ শিক্ষার্থী রয়েছে। এক সপ্তাহের জন্য স্কুলের ক্লাস বন্ধ করে দেওয়া হয়েছে।।

সূত্র: এএফপি

Googleplus Pint
Noyon Khan
Posts 3489
Post Views 177