MysmsBD.ComLogin Sign Up

যেভাবে বুঝবেন প্রেমিকা আপনাকে সত্যি ভালোবাসে

In লাইফ স্টাইল - Sep 29 at 12:16pm
যেভাবে বুঝবেন প্রেমিকা আপনাকে সত্যি ভালোবাসে

প্রেমে পড়লে আশেপাশের সব কিছুই রঙ্গিন লাগে। নতুন কিছু পাওয়ার আনন্দ আমাদের এতটাই মোহিত করে রাখে যে আমাদের চারপাশে কী ঘটে যাচ্ছে তা আমরা টের পাই না কিংবা মাথায় নেই না। আর পাশের মানুষটি যদি সারা জীবনের সঙ্গী হওয়ার প্রতিশ্রুতি দেয় তবে তো কথাই নেই। তার পরেও কখনো কখনো আমাদের সাথে দুর্ঘটনা ঘটে যায়। সত্যিকারের ভালোবাসা আমরা চিনতে পারি না কিংবা বুঝে উঠতে পারিনা যে এই মেয়েটি আপনার সাথে সারাজীবন থাকবে কি না?

• চলুন জেনে নেই যা দেখে বুঝবেন আপনার প্রেমিকা আপনাকে ছেড়ে অন্যকিছু ভাবছে না এবং আপনাকেই শুধু ভালোবাসে......

পছন্দের মিল
নিজেদের মধ্যে বোঝাপড়াটা খুব গুরুত্বপূর্ণ। আপনি যখন আপনার প্রেমিককে বুঝতে পারবেন তখন তার করা কাজগুলোর গুরুত্ব বুঝতে পারবেন এবং তা আপনার কাছেও ভালোলাগবে। আর যখন আপনি আপনার প্রেমিকের সাথে সিনেমা, ঘুরতে কিংবা কেনাকাটা করতে যান তখন আপনাদের মাঝে আরো অটুট সম্পর্ক তৈরি হয়। যা সাধারণের থেকে ৯০% দীর্ঘস্থায়ী হয়।

আপনার কাজে বাধা না দেওয়া
আপনি হয়তো কোনো গুরুত্বপূর্ণ কাজ করছেন আপনার প্রেমিকা তা যদি বুঝতে পেরে আপনাকে আপনার মতো সময় করে দেয়, কাজে বাঁধা না দেয় তাহলে বুঝে নিন সে আপনার ব্যাপারে যথেষ্ট উদ্বিগ্ন। এবং আপনার সব ব্যাপারে সে খেয়াল রাখে। বুঝে নিন সে আপনাকে প্রকৃত অর্থে ভালোবাসে।

মেজাজ খারাপ না করা
আপনার প্রেমিকার মন মেজাজ খারাপ হতেই পারে। সে যদি তা নিজের মধ্যে গুটিয়ে না রেখে কিংবা তা আপনার উপর না ঝেড়ে আপনার সঙ্গে ভাগাভাগি করে ধরে নিন আপনি তার কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ একজন ব্যক্তি। যাকে সে কখনো দুঃখ দিতে পারবেনা।

সে আপনাকে ভালোবাসবে
যদি আপনার প্রেমিকা আপনার করা যেকোনো কাজ কিংবা আপনার গাড়ি, বাড়ি ভালো না বেসে কেবল আপনার নিজস্ব সত্ত্বাকে ভালোবাসে এবং সাথে আপনার শখগুলোকে বুঝে নিন এই আপনার ভবিষ্যতের অর্ধাঙ্গীনি।

আপনাকে বদলাতে না বলা
আপনি যেমন তা দেখেই আপনার প্রেমিকা আপনার প্রেমে পড়েছে। এখন যদি সে হঠাৎ করে আপনার মাঝে পরিবর্তন খোঁজে তাহলে বুঝে নিন তার মাঝেই পরিবর্তন এসেছে। সে আপনাকে আপনার মতো পছন্দ করছেনা তার মতো চাইছে। কিন্তু আপনাকে যে সত্যিকার অর্থে ভালোবাসে সে আপনার মাঝে কোনো পরিবর্তন চাইবেনা।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6972
Post Views 1134