MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

যেসব পুরুষদের অপছন্দ করে মেয়েরা

In লাইফ স্টাইল - Sep 27 at 8:23am
যেসব পুরুষদের অপছন্দ করে মেয়েরা

জীবনের পথ চলাতে কার চোখে কখন কাকে ভালো লাগবে তা বলা খুবই দুষ্কর। নিজের রুচি, ভালো লাগার ভিত্তিতে প্রত্যেক মানুষ তার সঙ্গী বা সঙ্গিনীকে বেছে নেন। তারপরেও সাধারণভাবে দেখা যায়, বিশেষ কিছু পুরুষদের এড়িয়ে চলেন মেয়েরা।

অগোছালো ও নোংরা :
মেয়েরা নিজেরা সাধারণত পরিস্কার পরিচ্ছন্ন থাকতেই ভালবাসেন। তাই পুরুষ হিসেবেও তারা পছন্দ করেন তাদেরই যারা নিজেরা ফিটফাট থাকেন। নোংরা জামা, গায়ে ঘামের দুর্গন্ধ কিংবা চুলে জট যাঁদের — সেসব পুরুষকে তারা এড়িয়ে চলতে চান।

হাত দিয়ে জল গলে না :
কিপটে মানুষদের শুধু মেয়েরা কেন, সঙ্গী হিসেবে কেউই পছন্দ করে না। রাস্তায় বেরোলে যে পুরুষ বান্ধবীকে ফুচকা ছাড়া আর কিছু খাওয়ার প্রস্তাব দেয় না, সিনেমা দেখতে হলে মাল্টিপ্লেক্সের বদলে ছারপোকাওয়ালা সিট সম্পন্ন ধ্যাড়ধ্যাড়ে হলে নিয়ে যায়, তাদের সঙ্গে বন্ধুত্ব করতে কোনো মেয়েই চাইবে না

শিশু-বিরোধী :
এটা বৈজ্ঞানিকভাবে প্রমাণিত যে, মেয়েরা সাধারণত সেইসব ছেলেকে বেশি পছন্দ করে যারা শিশুদের ভালোবাসে। আসলে কোনও মেয়ে যখন কোনও পুরুষের সঙ্গে দীর্ঘমেয়াদি সম্পর্কের কথা ভাবে, তখন তার সঙ্গে সংসারজীবন কেমন হতে পারে, কিংবা এই মানুষটি তার সন্তানের বাবা হিসেবে কেমন হতে পারে, সেইসব ভাবনাও তাদের মনে খেলা করে। কাজেই যে ছেলে শিশুদের দেখলে বিরক্ত বোধ করে, তাদের কোলে নিয়ে আদর করার ইচ্ছে প্রকাশ করে না, সঙ্গী হিসেবে তাদের পছন্দ করে না মেয়েরা।

চিরশিুশু‌ :
বড় হওয়ার পরেও কারো মধ্যে ছেলেমানুষি না ঘুচতেই পারে, অনেক মেয়ে সেই বিষয়টাকে বেশ ‘কিউট’ বলেও মনে করে। কিন্তু ছেলেমানুষির অর্থ যদি হয় অপরিণত বুদ্ধির মতো আচরণ করা তাহলে বিপদ। যে ছেলে নিজে কোনো সিদ্ধান্ত নিতে পারে না, কিংবা মানসিকভাবে কাউকে ভরসা দিতে পারে না, তেমন ছেলেকে নিজের প্রেমিক বা সঙ্গী হিসেবে পছন্দ নয় অধিকাংশ মেয়েরই।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3876
Post Views 701