MysmsBD.ComLogin Sign Up

আজকের রাশিফল : ২৬ সেপ্টেম্বর, ২০১৬

In আজকের রাশিফল - Sep 26 at 12:08am
আজকের রাশিফল : ২৬ সেপ্টেম্বর, ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]

রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
অচেনা মানুষ, শরীর এবং কথা আজ গুরুত্বপূর্ণ। ব্যবসায় খরচ বাড়বে। আশা পূরণ হওয়ায় মনে আনন্দ বাড়বে। বেশি কথা বলার কারণে কোনো বিবাদ হতে পারে। শরীরের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগও মঙ্গলময়।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেমের সমস্যার সমাধান হবে। বন্ধুর কোনো বিপদ দেখে মনে কষ্ট হবে। কর্মস্থানে কোনো অশান্তি হতে পারে। ভালো কাজে বাধা আসবে। আইনি কাজের জন্য খরচ বাড়তে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৫

মিথুন: (২২মে – ২১ জুন)
সম্পর্কে সন্দেহ, ভয়, দায়িত্ব- এই তিন বিষয়ের প্রভাব তুঙ্গে থাকবে। কষ্টের কারণে মানসিক চাপ বাড়বে। সাহসের অভাবের জন্য শত্রুকে উত্তর দিতে পারবেন না। কাজের চাপের জন্য সময়ের অভাব। প্রেমে বাধা আসতে পারে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
ব্যবসার ক্ষেত্রে খুব ভাল খবর নেই। শরীরের কোনো কষ্ট বাড়তে পারে। প্রেমের জন্য মানসিক কষ্ট বৃদ্ধি হবে। গুরুজনের সঙ্গে বিবাদ হতে পারে। রাস্তায় নতুন লোকের সঙ্গে পরিচয় হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
প্রিয়জনের কোনো খারাপ খবর আসতে পারে। চিকিৎসার জন্য বাড়তি খরচ হবে। নিজের লোকের সঙ্গে বিবাদের জন্য মনে কষ্ট বাড়বে। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগও শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

ব্যয় বাড়তে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসবে। কোনো রোগের কারণে সামান্য শারীরিক সমস্যা দেখা দিতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়বে। প্রেমযোগ শুভ। ব্যবসার ক্ষেত্রে শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১২

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
দিনটি ভাল-মন্দ মিশিয়ে কাটবে। সুনাম বাড়বে। ভাল কাজের জন্য হতাশা থেকে মুক্তি পাবেন। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি হবে। চিকিৎসার খরচ বাড়তে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা : ১৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অহেতুক দুর্নাম, আর্থিক লাভ, কর্মে উন্নতি- এই তিন বিষয় তুঙ্গে থাকবে। কষ্টে অর্জিত সফলতার জন্য মনে আনন্দ পাবেন। কোনো কাজের জন্য বদনাম আসতে পারে। সঞ্চয় থেকে লাভ পেতে পারেন। কাজের কোনো নতুন খবর আসতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

শরীরের কোনো অংশে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার কারণে চিন্তা বাড়তে পারে। পড়াশোনার ক্ষেত্রে কোসো বড় বাধা আসতে পারে। মায়ের শরীর নিয়ে চিকিৎসা খরচ বাড়বে। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা : ২

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
অস্থির মনোভাবের জন্য কাজের ক্ষতি হতে পারে। চাকরির স্থানে কোসো ভাল কাজের জন্য সুনাম হবে। স্বামী-স্ত্রীর বিবাদের জন্য সন্তানের ওপর চাপ পড়তে পারে। প্রেমযোগে বাধা আছে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
দুশ্চিন্তা, হতাশা এবং আর্থিক সুযোগ দিনটিকে প্রভাবিত করবে। মনে উচ্চাশা বাড়বে। প্রিয়জনের কাছ থেকে আঘাত আসতে পারে। ব্যবসায় উন্নতির সুযোগ আছে। বাড়িতে কোনো অতিথির জন্য ব্যবস্থা করা নিয়ে ব্যস্ততা থাকবে। শুভ দিক উত্তর। প্রেম যোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সরকারি কাজের সঙ্গে যুক্ত ব্যবসায়ে ভাল খবর আসতে পারে। কর্মস্থানে দক্ষতার পরিচয় দিতে পারবেন। বুদ্ধির কোনো ভুল হতে পারে । প্রেম নিয়ে মনে দোলাচল থাকবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ১২

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4064
Post Views 306