MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

সাকিব-তাসকিনকে জয়ের কৃতিত্ব দিলেন মাশরাফি

In ক্রিকেট দুনিয়া - Sep 25 at 11:22pm
সাকিব-তাসকিনকে জয়ের কৃতিত্ব দিলেন মাশরাফি

যেখান থেকে শেষ করেছিলো সেখান থেকেই শুরু করলো বাংলাদেশ। দীর্ঘ ১০ মাস পর ওডিআই সিরিজ খেলতে নেমে রুদ্ধশ্বাস জয় পেল টাইগাররা। রবিবার আফগানিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচ ওডিআই সিরিজের প্রথম ম্যাচে ৭ রানে জয় পেয়েছে মাশরাফিরা। সর্বশেষ গত নভেম্বরে জিম্বাবুয়েকে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ করেছিলো টাইগাররা।

এদিন ম্যাচ শেষে টাইগার দলপতি মাশরাফি বিন মুর্তজা বলেন, আফগানিস্তান দারুণ খেলেছে। আমাদের ক্যাচ মিস করার মূল্য দিতে হচ্ছিলো। পরবর্তীতে সাকিব ও তাসকিন দারুণ বল করেছে। গত তিন মাস আমরা কঠোর পরিশ্রম করেছি। কিন্তু আমরা যেভাবে খেলেছি তাতে ভালো অবস্থানে ছিলাম না।

তিনি আরও বলেন, আমরা ২৮০’র বেশি রান করতে পারতাম। কিন্তু সেট ব্যাটসম্যানরা আউট হয়ে গিয়েছিলো। তাসকিন সদ্য পরীক্ষা দিয়ে আবার ক্রিকেটে ঢুকেছে। রুবেল ইনজুরি থেকে ফিরেছে। সামনে ভালো করতে এই ম্যাচ তাদের সাহায্য করবে।

সাকিব আল হাসান এদিন ব্যাট হাতে ৪৮ রান করেন। আর ১০ ওভার বল করে ২৬ রান দিয়ে নেন দুইটি উইকেট। অন্যদিকে, শেষদিকে আফগানিস্তান যখন জয়ের দ্বারপ্রান্তে চলে গিয়েছিলো তখনই জ্বলে উঠেন তাসকিন আহমেদ। ৪৮তম ওভারে দুইটি ও ৫০তম ওভারে দুইটি উইকেট নিয়ে তিনি দলকে জয় এনে দেন।

সূত্রঃ ঢাকা টাইমস২৪

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3916
Post Views 1118