MysmsBD.ComLogin Sign Up

ছেলেদের কাছে মেয়েরা আসলে কী চায়?

In লাইফ স্টাইল - Sep 25 at 6:57pm
ছেলেদের কাছে মেয়েরা আসলে কী চায়?

অনেক ছোট ছোট বিষয়েই মেয়েরা খুশি হয়। অথচ সেই বিষয়গুলোতেই ছেলেদের নজর এড়িয়ে যায়। ছেলেরা কখনো চিন্তাই করে না যে মেয়েরা আসলে কী চায়। আর না জানার কারণে সম্পর্কটা ততটা সুখকরও হয় না। তাই আগে জানুন আপনার প্রেমিকা কী চায়। এ ক্ষেত্রে বোল্ডস্কাই ওয়েবসাইটের জীবনধারা বিভাগের এই তালিকাটি একবার দেখে নিতে পারেন।

১. মেয়েরা চায় সব কাজের ভিড়ে আপনি শুধু তাকেই গুরুত্ব দেন। এর মানে এই নয় যে সব কিছু ছেড়ে দিয়ে আপনাকে শুধু তার কথাই ভাবতে বলছে। মেয়েরা চায় হাজারো ব্যস্ততার মাঝে কিছু সময়ের জন্য হলেও আপনি তাকে মনে করুন। এইটুকু চাওয়া আপনি পূরণ করতেই পারেন।

২. মেয়েরা চায় তার প্রেমিক তার কথা যেন মন দিয়ে শোনে। অনেক ছেলেরই এই বদ অভ্যাস আছে যে, তারা তাদের প্রেমিকার কথা ততটা গুরুত্ব দিয়ে শোনে না। আর বেশির ভাগ ঝগড়ারই মূল কারণ এটি। তাই সম্পর্কে সুখী হতে চাইলে প্রেমিকার কথা মন দিয়ে শুনুন।

৩. মেয়েরা চায় যখন সে তার প্রেমিকের সঙ্গে থাকবে তখন সে যেন নিরাপদে থাকে। নিরাপত্তাহীনতায় ভুগলে মেয়েরা সেই সম্পর্ক ভরসা পায় না। এর ফলে সম্পর্কটা টিকেও না।

৪. মেয়েরা চায় তার পছন্দ-অপছন্দকে আপনি যেন গুরুত্ব দেন। এই বিষয়ে অবহেলা করলে মেয়েরা কোনোভাবেই ছাড় দেয় না। তাই যদি প্রেমিকাকে সুখী করতে চান, তাহলে তার পছন্দের বিষয়গুলোকে এড়িয়ে যাবেন না।

৫. মেয়েরা চায় সম্পর্কে যেন রোমান্সের ঘাটতি না থাকে। অনেক ছেলে আছে, যারা একদমই রোমান্টিক না। তাদের সঙ্গে থাকাটা একটু কঠিনই বৈকি। তাই প্রেমিকাকে ধরে রাখতে চাইলে রোমান্টিক হতে শিখুন।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3807
Post Views 1234