MysmsBD.ComLogin Sign Up

কখন বুঝবেন সঙ্গী এখন আর আপনাকে ভালোবাসেন না?

In লাইফ স্টাইল - Sep 25 at 10:50am
কখন বুঝবেন সঙ্গী এখন আর আপনাকে ভালোবাসেন না?

সম্পর্কে সুখী হতে চাইলে দুজনের মধ্যে ভালোবাসা থাকাটা খুবই জরুরি। অনেক সময় সম্পর্ক টিকে থাকে ঠিকই কিন্তু তাতে ভালোবাসা থাকে না। সমাজের ভয়ে, পরিবারের কথা চিন্তা করে সম্পর্কটা এগিয়ে যায়। কিন্তু যে মানুষটা এখন আর আপনাকে ভালোবাসেন না, তাঁর সঙ্গে সংসার করে কী লাভ বলুন। তাই আগেই বুঝে নিন সঙ্গী আগের মতো ভালোবাসেন কি না। এ ক্ষেত্রে নিচের এই তালিকা একবার দেখে নিতে পারেন।

১. আপনার চেয়ে তিনি তাঁর বন্ধুদের আজকাল বেশি গুরুত্ব দিচ্ছেন। তাঁদের সঙ্গে সময় কাটাচ্ছেন। এর মানে তিনি এখন আর আপনার সঙ্গ চাচ্ছেন না। এই সমস্যাটি ভালোবাসা না থাকার কারণেই হচ্ছে।

২. বাসায় ফিরে আপনার সঙ্গে কথা বলার চেয়ে ফোন নিয়ে তিনি বেশি ব্যস্ত থাকেন। এমনকি আপনি যখন কথা বলেন, তখন বেশির ভাগ সময়ই আপনার সঙ্গী ভিডিও গেমস নিয়ে ব্যস্ত থাকেন।

৩. এখন আর নিজেকে ফিট রাখা নিয়ে তাঁর কোনো মাথাব্যথা নেই। আপনি আকর্ষণ অনুভব করছেন কি না, এটা ভাবারও সময় নেই তাঁর। এর মানে সঙ্গী এখন আর আপনাকে আগের মতো ভালোবাসেন না।

৪. আপনি সারা দিন কী করলেন এটা জানার বিন্দুমাত্র আগ্রহ নেই তাঁর। ভালোবাসা থাকলে অবশ্যই জিজ্ঞাসা করতেন তিনি। তাই অযথা তাঁকে ধরে রাখার চেষ্টা না করাই ভালো।

৫. সঙ্গী তাঁর সমস্যাগুলো এখন আর আপনাকে বলেন না। এটা খুবই খারাপ লক্ষণ। মানুষ ভালোবাসার মানুষের কাছ থেকে কিছুই লুকায় না। আর তিনি আপনার কাছে লুকাচ্ছেন। এর মানে তিনি এখন আর আপনাকে ভালোবাসেন না।

৬. সঙ্গী এখন আর আপনার চোখের দিকে তাকিয়ে কথা বলেন না। আপনার প্রতি এখন আর তাঁর কোনো ভালোবাসা নেই। অথচ এটা আপনাকে বলতেও পারছেন না। তাই সঙ্গী চোখের দিকে তাকিয়ে কথা বলতে ভয় পান। যদি আপনি বুঝে ফেলেন তাই।

৭. এখন আর কোনো ভবিষ্যৎ পরিকল্পনায় তাঁর কোনো আগ্রহ নেই। কারণ তিনি আপনাকে নিয়ে ভবিষ্যতে থাকতেও চাচ্ছেন না। তাই এ ধরনের কথা এড়িয়ে গেলে বুঝবেন সঙ্গী আগের মতো আর নেই।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7055
Post Views 1248