MysmsBD.ComLogin Sign Up

রিয়াল ছেড়ে ম্যানইউতে যেতে চান বেল!

In ফুটবল দুনিয়া - Sep 24 at 4:57pm
রিয়াল ছেড়ে ম্যানইউতে যেতে চান বেল!

রিয়াল মাদ্রিদে নাকি আর ভালো লাগছে না গ্যারেথ বেলের। ওয়েলশের এই উইঙ্গার তাই এখন ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লেখাতে চান। এমন খবরই বেরিয়েছে স্প্যানিশ ও ইংলিশ মিডিয়ায়। রিয়ালের বসরা প্রতিশ্রুতি রক্ষা করেননি বলে মন ভেঙেছে ২৭ বছরের উইং জাদুকরের।

কোচ জিনেদিন জিদান ও ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ কথা দিয়েছিলেন। রিয়ালের দলে বেলের ভূমিকা আরো বাড়বে। কিন্তু তা হয়নি। এখনও আগের মতোই প্রাধান্য পাচ্ছেন ক্রিস্তিয়ানো রোনালদো। এটাকে অন্যায্য বলে মনে হয় বেলের কাছে।

স্প্যানিশ লিগে রিয়ালের শেষ খেলাটি ছিল ভিয়ারিয়ালের সাথে। খেলা ১-১ গোলে ড্র। ওই ম্যাচের ৭০ মিনিটের সময় মাঠ থেকে বেলকে তুলে নেন কোচ জিদান। বিষয়টি একদমই পছন্দ হয়নি ফুটবলারের। বিরক্তিও চেপে রাখেননি। রোনালদো ও করিম বেনজিমার চেয়ে তিনি দলে ভালো ভূমিকা রাখছেন বলে বিশ্বাস বেলের। কিন্তু প্রতিদান পাচ্ছেন না।

এর মধ্যে আবার রোনালদোর বেতন বাড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন ক্লাব প্রেসিডেন্ট পেরেজ। পর্তুগিজ সুপারস্টারের ছায়ায় থাকতে থাকতে ক্লান্ত বেল। ইংলিশ জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে কয়েক মাস ধরেই কথা হচ্ছে বেলের এজেন্টের। শোনা যাচ্ছে কোচ হোসে মরিনহোও বেলে আগ্রহী। শেষ পর্যন্ত এভাবে চললে আগামী গ্রীষ্মে বেলের ঠিকানা বদলাতে পারে।

২০১৩ সালের সেপ্টেম্বরে ইংলিশ ক্লাব টটেনহাম থেকে স্প্যানিশ জায়ান্ট রিয়ালে যোগ দেন বেল। রোনালদোর ৯৪ মিলিয়ান ইউরোর ট্রান্সফার ফির বিশ্ব রেকর্ড ভাঙেন। ১০০.৮ মিলিয়ন ইউরোর ট্রান্সফার ফিতে বিশ্বে ইতিহাসের সবচেয়ে দামি ফুটবলার এই মৌসুম পর্যন্ত ছিলেন বেল। গত আগস্টে জুভেন্তাস থেকে ফরাসি মিডফিল্ডার পল পগবা ১০৫ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন। তাতে বেলের রেকর্ড ভেঙে নতুন বিশ্ব রেকর্ড হয়।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6983
Post Views 323