MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

এইচটিসি বোল্টের তথ্য ফাঁস, থাকছে না হেডফোন জ্যাক

In মোবাইল ফোন রিভিউ - Sep 24 at 3:45pm
এইচটিসি বোল্টের তথ্য ফাঁস, থাকছে না হেডফোন জ্যাক

এইচটিসি নতুন একটি ফোন বাজারে আনছে আর আমেরিকায় তা বাজারজাত করবে স্প্রিন্ট নামের প্রসিদ্ধ কোম্পানিটি। এই ফোনটির নাম দেয়া হয়েছে এইচটিসি বোল্ট। ২০১১ সালের থান্ডারবোল্ট নামের ফোনটির সাথে এর মিল আছে। সম্প্রতি এই ফোনের বেশ কিছু তথ্য ফাঁস হয়েছে।


ফাঁস হওয়া তথ্য থেকে প্রকাশ পেয়েছে যে, বোল্ট এর সাথে এইচটিসি ১০ এর অনেক বৈশিষ্ট্যের সাদৃশ্য রয়েছে। এতে আছে ধাতব আবরণ, ফিঙ্গারপ্রিণ্ট স্ক্যানার ও ক্যামেরার লেজার অটোফোকাস। তবে এর ক্যামেরাটি এইচটিসি ১০ এর তুলনায় ভিন্ন।

তবে খুব সূক্ষ্ম ভাবে যারা সব দেখেন তাদের চোখ এড়াবে না যে, বোল্টে এইচটিসি ১০ এ থাকা কিছু বৈশিষ্ট্য অনুপস্থিত আছে। এই ফোনটিতে আর ৩.৫ মিমি হেডজ্যাকটি থাকছে না। কারণ অ্যাপেল তার আইফোন ৭ ও আইফোন ৭ প্লাসের ক্ষেত্রে যা করেছে এইচটিসি হুবহু তার অনুসরণ করেছে। তবে এটা ভালো কি খারাপ হয়েছে তা ভালো বলতে পারবেন এর ব্যবহারকারীরা।

এইচটিসি বোল্ট সম্পর্কে আমরা এই মুহুর্তে খুব বেশি তথ্য দিতে পারছি না। বিশেষ করে ফোনটির অন্যান্য বৈশিষ্ট্য কী হবে, মূল্য কত হবে কিম্বা ফোনটি কি শুধু স্প্রিন্টই বাজারজাত করবে ইত্যাদি বিষয়ে এখন পর্যন্ত আমাদের কাছে কোন তথ্য নেই। শোনা গেছে যে, আগামী ১৮ অক্টোবর এইচটিসি তাদের আসন্ন ফোন বোল্ট অবমুক্ত করবে। আমাদেরকে সঠিক তথ্য জানতে তাই আরো কিছুদিন অপেক্ষায় থাকতেই হচ্ছে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Roney Khan
Posts 819
Post Views 154