MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

মাটি খুঁড়তেই পাওয়া যাচ্ছে সোনা!

In সাধারন অন্যরকম খবর - Sep 24 at 12:33am
মাটি খুঁড়তেই পাওয়া যাচ্ছে সোনা!

কথায় বলে গুজবে কান দিবেন না। তবে মানুষের কান এখানেই কান পাততে বেশী পছন্দ করে। মাটি খুঁড়তেই নাকি বেড়িয়ে আসছে সোনার, হিরে জহরতের মতো মনি, মুক্ত। এমন গুজবেই চাঞ্চল্য ছড়াল ভারতের দক্ষিণ দিনাজপুরের তপন থানা এলাকায়। গুজবের কারণে এলাকায় এমন ভির জমে যে বসাতে হয় অস্থায়ী পুলিশ ক্যাম্প।

তপনের হরসুরা পঞ্চায়েতের মালাহার গ্রামের শিলপাড়ার মাটির তলা থেকে উঠে আসছে মনি মুক্ত। বৃহস্পতিবার বিকালের এই গুজবে বেসামাল পরিস্থিতির সৃষ্টি হলো এলাকা জুড়ে। আসলে মালাহার গ্রামের শিলপাড়ায় একটি উঁচু ঢিবি সংস্কার করে শুরু হয়েছে সংস্কারের কাজ। সব সাফ করে নির্মাণকার্য শুরু করেছেন জমির মালিক পক্ষই। এই জমি সংস্কারের সময় মাটিতে কোদালের ঘা পড়তেই বেরিয়ে আসে পুরাতন আমলের ইট ও বাড়ির ধ্বংসাবশেষ। এই সামান্য ধ্বংসাবশেষের খবরটি লোকমুখে অতিরঞ্জিত হয়ে যায়। রটে যায় মাটির তলা থেকে পাওয়া যাচ্ছে মোহর। এরপরেই স্থানীয় মানুষদের হিরিক লেগে যায় মোহরের খোঁজ করতে। মানুষ আসতে শুরু করেন পাশের গ্রাম থেকেও। পরিস্থিতি সামলাতে মোতায়েন করতে হয় অস্থায়ী পুলিশ ক্যাম্প।

প্রসঙ্গত, মাস দুইয়েক আগে পাশের জেলা মালদহের ইংরেজবাজার পৌরসভা এলাকায় পানির পাইপ বসাতে মাটি খনন করতে গিয়ে উঠে এসেছিলো প্রচুর মোহর। শিলপাড়ায় সোনা মোহরের কোন সত্যতা না পেলেও মালদহের সেই ঘটনা থেকে শিক্ষা নিয়ে প্রশাসন ওই নির্মাণকার্যটি বন্ধ করে দেয়। আঁটোসাঁটো করা হয়েছে পুলিশি নিরাপত্তা। ঢিবির ধারে কাছে কেউ ঘেঁসতে দেয়া হচ্ছে না।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 874