MysmsBD.ComLogin Sign Up

সিক্যুয়েলেও নায়িকা শ্রীদেবীই, কিন্তু তাঁর ‘মিস্টার ইন্ডিয়া’ কে?

In সিনেমা জগৎ - Sep 24 at 12:24am
সিক্যুয়েলেও নায়িকা শ্রীদেবীই, কিন্তু তাঁর ‘মিস্টার ইন্ডিয়া’ কে?

ভারতীয় সিনেমার অন্যতম সাড়া জাগানো বলিউড ফিল্ম ‘মিস্টার ইন্ডিয়া’। অনিল কাপুর, শ্রীদেবী, অমরীশ পুরি, অনু কাপুরের মতো অভিনেতাদের দুর্দান্ত কাজ জয় করেছিল দর্শকের মন। ছবির প্রত্যেকটি দৃশ্য এবং প্রেক্ষাপট আজও যেন জ্বলজ্বল করছে সিনেপ্রেমীদের মনে। ১৯৮৭ সাল থেকে আজ অবধি সেই উৎসাহ যেন এতটুকুও কমেনি। কিন্তু দর্শকদের এই সীমিত আনন্দ দিয়ে মনে হয় খুশি নন স্বয়ং মিস্টার ইন্ডিয়া। আর তাই সেলুলয়েডে কাঁপাতে আবার পর্দায় ফিরছেন তিনি সেই ছবিরই সিক্যুয়েল নিয়ে।

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, ‘মিস্টার ইন্ডিয়া’ ছবিটির সিক্যুয়েল তৈরির কাজ শুরু হতে চলেছে শিগগিরই। আর এই ছবি তৈরির প্রাথমিক খবরই দর্শকদের মধ্যে তৈরি করেছিল প্রবল উৎসাহ। ছবির সিক্যুয়েল তৈরি হওয়া নিয়ে কথাবার্তা হলেও, এই ছবিতে কোন অভিনেতা-অভিনেত্রীদের কাস্ট করা হচ্ছে, সেই বিষয়ে কোনোরকম তথ্যই পাওয়া যায়নি সেই সময়।

কিন্তু এখন কানাঘুষো শোনা যাচ্ছে, ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির সিক্যুয়েলেও অভিনয় করতে চলেছেন শ্রীদেবী। আর সেই ছবিতে কাজ করার জন্য রীতিমতো প্রস্তুতি নেয়া শুরু করেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নায়িকা নাকি নিজের হেয়ার স্টাইলিস্ট এবং কস্টিউম ডিজাইনারকে তলব করেছেন।

মনে হচ্ছে, ‘হাওয়া হাওয়াই’-এর ছন্দে ফের দর্শকদের মাতাতে সেই মিষ্টি সাংবাদিকটি তৈরি। এখন কেবল ‘মিস্টার ইন্ডিয়া’-র দেখা দেয়ার অপেক্ষা!

তথ্যসূত্রঃ সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7011
Post Views 329