MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

আফগানদের বিপক্ষে বিপদে বিসিবি একাদশ

In ক্রিকেট দুনিয়া - Sep 23 at 2:15pm
আফগানদের বিপক্ষে বিপদে বিসিবি একাদশ

আফগানিস্তানকে বিসিবি একাদশের বোলাররা অল আউট করে দিলেন ২৩৩ রানে। বড় সংগ্রহ না। কিন্তু এই সংগ্রহকে পাহাড়ের মতো মনে হতে পারে বিসিবি একাদশের। কারণ, ফতুল্লায় ব্যাট করতে নেমেই বিপর্যয়ে পড়েছে তারা। ২৩ রানে শীর্ষ ৩ উইকেট হারিয়ে রীতিমতো ধুকছে তারা। এই রিপোর্ট লেখার সময় ৮ ওভারে ৩ উইকেট ২৫ রান বিসিবি দলের।

তরুণ মোসাদ্দেক হোসেনের (১) সাথে ক্রিজে যোগ দিয়েছেন লিটন দাশ (০)। ফিরে গেছেন ইমরুল কায়েস (৮), এনামুল হক (৫) ও সাব্বির রহমান। দুটি উইকেট নিয়েছেন এর আগে মাত্র একটি আন্তর্জাতিক ওয়ানডে খেলা ২২ বছরের বাঁ হাতি ফাস্ট বোলার ফারিদ মালিক। অন্য উইকেটটি এই প্রথম দলে আসা ১৮ বছরের ডান হাতি পেসার কারিম জানাতের।

টস জিতে ফিল্ডিংয়ে নামা বিসিবি একাদশের বোলারদের শুরুটা ছিল দারুণ। ৪৭ রানে আফগানিস্তানের ৩ উইকেট তুলে নেন তারা। এরপর হাশমতউল্লা শহিদির ৬৯ রানের প্রতিরোধ ও আরো তিনটি ত্রিশের বেশি স্কোরে বলার মতো একটা স্কোর পেয়েছে আফগানরা। একমাত্র প্রস্তুতি ওয়ানডেতে আফগানরা ৪৯.২ ওভারে ২৩৩ রানে অল আউট হয়।

খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বিসিবি একাদশকে নেতৃত্ব দিচ্ছেন ইমরুল। আফগানিস্তানের বিপক্ষে খেলার জন্য ঘোষিত ১৩ সদস্যের দলের স্টার সাব্বির ও অনভিষিক্ত মোসাদ্দেক আছেন এই দলে। কিন্তু ইমরুল ও সাব্বির দ্রুত আউট হয়ে বিপদ ফেলে গেছেন দলকে।

তবে তার আগে তিন ডান হাতি পেসার আলাউদ্দিন বাবু, আবু হায়দার ও শুভাশিস রায় দারুণ পারফর্ম করলেন। ৮.২ ওভারে ৩২ রানে ৩ উইকেট নিয়ে সবচেয়ে সফল বোলার আলাউদ্দিন বাবু। দুটি করে উইকেট আবু হায়দার ও শুভাশিসের। তারা স্বচ্ছন্দে খেলতে দেননি সফরকারীদের। সপ্তম বোলার হিসেবে বল হাতে পেয়ে টিনএজ অফ-স্পিনার মেহেদি হাসান মিরাজ নিয়েছেন ৩ উইকেট। আসগার স্তানিকজাই ৩১, রশিদ খান ৩০ ও মিরওয়াইজ আশরাফ অপরাজিত ৩২ রান করেছেন।

২৫ ও ২৮ সেপ্টেম্বর আফগানিস্তান সিরিজের প্রথম দুই ওয়ানডে খেলবে বাংলাদেশের সাথে। ১ অক্টোবর সিরিজের শেষ ম্যাচ। তিনটি ম্যাচই হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3896
Post Views 611