MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

দীর্ঘদিন পর দলে ডাক পেয়ে যা বললেন শফিউল

In ক্রিকেট দুনিয়া - Sep 23 at 12:08pm
দীর্ঘদিন পর দলে ডাক পেয়ে যা বললেন শফিউল

২০১৪ সালে জাতীয় দলের হয়ে সর্বশেষ ম্যাচ খেলেন তিনি। সেটি ছিলো জিম্বাবুয়ের বিপক্ষে। ২০১৫ ওয়ানডে বিশ্বকাপে ডাক পড়ে তার। আল আমিন হোসেনের বদলি হিসেবে। ওখানেই শেষ, মাঠে নামা হয়নি কোন ম্যাচে।

এরপর দীর্ঘদিন জাতীয় দলের বাইরে তিনি। এবার ফিরলেন আফগান সিরিজের মধ্যে দিয়ে। আফগানিস্তান সিরিজে তাকে দলে ভিড়িয়েছে নির্বাচকরা। জাতীয় দলের এই পেসার সুযোগটাকে কাজে লাগাতে চান। সবার আস্থার প্রতিদান দিতে চান।

তার মুখ চলেছে নিয়ন্ত্রিতভাবেই। এবারের সুযোগটাকে তাই ‘শেষ সুযোগ’ মানছেন ৫২ ওয়ানডেতে ৫৮ উইকেট নেওয়া শফিউল।

এক সাক্ষাতকারে তিনি বলেছেন, ‘টিম ম্যানেজমেন্ট,নির্বাচক যারা আমাকে দলে ডেকেছেন সবার আস্থার প্রতিদার দিতে চাইবো। আমার জন্য আফগানিস্তান সিরিজ গুরুত্বপূর্ণ। এখানে ভালো করতে না পারলে ইংল্যান্ডের বিপক্ষে তো সুযোগ পাবো না।’

শফিউলের সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলার পর এখন পর্যন্ত আমূল পরিবর্তন এসেছে বাংলাদেশ দলে। প্রতিনিয়ত চ্যালেঞ্জ এখানে। জায়গা ধরে রাখাটাও তাই সহজ নয়। এমন অবস্থায় নিজের অভিজ্ঞতাকে কাজে লাগাতে চান শফিউল। জাতীয় দলে ফেরাটা তার জন্য নতুন শুরু।

তিনি বললেন, ‘জাতীয় দলে এখন পেসারদের অনেক প্রতিদ্বন্দ্বিতা। তবে আমি অভিজ্ঞ হয়েছি। আমার মনে হয় পারফর্ম করতে পারবো। পারফর্ম করতে না পারলে জায়গা ধরে রাখতে পারবো না। তাই নতুন করেই শুরুটা করতে চাই।’

তথ্যসূত্রঃ এমটিনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6876
Post Views 568