MysmsBD.ComLogin Sign Up

সকালে আফগানিস্তানের মুখোমুখি সাব্বির-ইমরুলরা

In ক্রিকেট দুনিয়া - Sep 23 at 12:10am
সকালে আফগানিস্তানের মুখোমুখি সাব্বির-ইমরুলরা

বাংলাদেশের সঙ্গে প্রথমবারের মতো দ্বিপক্ষীয় সিরিজ খেলতে ঢাকায় এসেছে আফগানিস্তান ক্রিকেট দল।

বুধবার বিকেলে ঢাকায় আসা দলটি বৃহস্পতিবার সকালে মিরপুরে অনুশীলন করেছে। শুক্রবার ফতুল্লায় বিসিবি একাদশের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সকাল ৯টায়।

আগামী রোববার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দুপুর আড়াইটায় হবে বাংলাদেশ-আফগানিস্তান তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে।

প্রথম দুই ওয়ানডের জন্য এরই মধ্যে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলে থাকা তিনজন ক্রিকেটার শুক্রবার প্রস্তুতি ম্যাচের দলেও আছেন। তারা হলেন ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন ও সাব্বির রহমান। প্রথম ওয়ানডের আগে প্রস্তুতি ম্যাচে নিজেদের ব্যাটিংটা ঝালিয়ে নেওয়ার সুযোগ সাব্বির-ইমরুলদের সামনে।

প্রস্তুতি ম্যাচের বিসিবি দল
ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী, আবু হায়দার রনি, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আল আমিন জুনিয়র, শুভাশিস রায়, মেহেদী হাসান মিরাজ ও আলাউদ্দিন বাবু।

আফগানিস্তান দল
আসগর স্টানিকজাই (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ, রহমত শাহ, মিরওয়েজ আশরাফ, দৌলত জাদরান, সামিউল্লাহ শেনওয়ারি, মোহাম্মদ নবী, রশিদ খান, হাসমতউল্লাহ শাইদি, ফরিদ আহমেদ, আমির হামজা, নাজিবুল্লাহ জাদরান, নওরোজ মঙ্গল, নাভিনুল হক, করিম জানাত, সাব্বির নুরি ও ইহসানউল্লাহ জানাত।

প্রথম দুই ওয়ানডের বাংলাদেশ দল
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক) তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, রুবেল হোসেন, শফিউল ইসলাম ও তাইজুল ইসলাম।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6956
Post Views 1144