MysmsBD.ComLogin Sign Up

সাশ্রয়ী দামে আসুসের জেনফোন-২ সিরিজের স্মার্টফোন

In মোবাইল ফোন রিভিউ - Sep 22 at 9:23pm
সাশ্রয়ী দামে আসুসের জেনফোন-২ সিরিজের স্মার্টফোন

আসুস জেনফোন-২ সিরিজের স্মার্টফোনে নতুন সাশ্রয়ী মূল্য ঘোষণা করেছে আসুস বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। এই ঘোষণার আওতায় রয়েছে জেনফোন ডিলাক্স, জেনফোন সেলফি এবং জেনফোন গো (জেডবি৪৫২কেজি)- এই ৩টি মডেলের স্মার্টফোন।

এর মধ্যে জেনফোন ডিলাক্স আসুসের একটি ফ্ল্যাগশিপ ডিভাইস। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম সমৃদ্ধ এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি গত বছর থেকে বিশ্বজুড়ে দারুন সাড়া জাগিয়েছে। এতে আরো আছে ইন্টেলের ৬৮ বিট ২.৩ গিগাহার্জ কোয়ার্ড কোর প্রসেসর, ৫.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৩০০০এমএএইচ ব্যাটারি। স্মার্টফোনটির দাম ২৪,৬০০ টাকা।

সেলফিপ্রেমীদের কাছে অত্যন্ত জনপ্রিয় মডেল জেনফোন সেলফি। এই ফোনটিতে সেলফি তোলার জন্য রয়েছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া রিয়ার ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের এবং ডুয়াল ফ্ল্যাশ সুবিধার। ৩ জিবি র‌্যাম ও ১৬ জিবি রম সমৃদ্ধ এই ফোনটিতে আরো রয়েছে ৫.৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে, যার ১৭৮ ডিগ্রি ডিজাইন অ্যাঙ্গেল ও ৪০৩পিপিআই ব্যবহারকারীদের মন জয় করে নিয়েছে। কর্নিং গরিলা গ্লাস ৪ থাকায় এর ডিসপ্লেতে সহজে দাগ পড়েনা। স্মার্টফোনটির দাম ১৯,৪৫০ টাকা।

যারা স্বল্প মূল্যে স্মার্টফোন ব্যবহার করতে চাচ্ছেন তাদের জন্য রয়েছে জেনফোন গো মডেলটি। ১ জিবি র‌্যাম ও ৮ জিবি রম সমৃদ্ধ এই স্মার্টফোনটিতে রয়েছে ৪.৫ ইঞ্চির ডিসপ্লে, ১.২ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, অ্যান্ড্রয়েড ৫.০ ললিপপ অপারেটিং সিস্টেম, দীর্ঘ ব্যাটারি লাইফে ২৭০০এমএএইচ ব্যাটারি। স্মার্টফোনটির দাম ৬,৫৯০ টাকা।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7077
Post Views 281