MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

আয়ারল্যান্ডের বিপক্ষে নেই ডি ভিলিয়ার্স

In ক্রিকেট দুনিয়া - Sep 22 at 6:40pm
আয়ারল্যান্ডের বিপক্ষে নেই ডি ভিলিয়ার্স

কনুইয়ের চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে খেলা হচ্ছে না এই ফরম্যাটে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সের।

ডি ভিলিয়ার্সের অনুপস্থিতিতে আগামী রোববার আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে প্রোটিয়াদের নেতৃত্ব দেবেন ফাফ ডু প্লেসিস। গত জুনে ওয়েস্ট ইন্ডিজে ত্রিদেশীয় সিরিজে পাওয়া কাঁধের চোট থেকে সেরে ওঠায় দলে যুক্ত হয়েছেন ব্যাটসম্যান রাইলি রুশো।

আয়ারল্যান্ড ম্যাচে তো খেলা হচ্ছেই না, অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতেও ডি ভিলিয়ার্সের খেলা অনিশ্চিত। ম্যাচটিতে তিনি খেলতে পারবেন কি না, সেটি নিশ্চিত হওয়ার আগে ফিটনেস পরীক্ষা দিতে হবে দক্ষিণ আফ্রিকান অধিনায়ককে। ম্যাচটি হবে ৩০ সেপ্টেম্বর।

দক্ষিণ আফ্রিকা দলের ম্যানেজার মোহাম্মদ মোসাজি জানান, ডি ভিলিয়ার্স গত ছয় সপ্তাহ ধরে পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন। কিন্তু এখনো কনুইয়ে ব্যথা অনুভব করছেন। এ সপ্তাহে তিনি ফিজিওথেরাপিস্ট ব্রেন্ডন জ্যাকসনের চিকিৎসা নেবেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডেতে তার ফেরাটা নির্ভর করছে ফিটনেস পরীক্ষার ওপরই।

চোটাক্রান্ত আরেক খেলোয়াড় মরনে মরকেলের ব্যাপারে কোনো আপডেট পাওয়া যায়নি। ওয়ানডে দলে অবশ্য তিনি নেই। আগামী নভেম্বরে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজে ফিরতে পারেন এই পেসার।

তথ্যসূত্রঃ অনলাইন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6876
Post Views 365