MysmsBD.ComLogin Sign Up

আফগানিস্তান সিরিজের চূড়ান্ত দল ঘোষণা কাল

In ক্রিকেট দুনিয়া - Sep 21 at 7:48pm
আফগানিস্তান সিরিজের চূড়ান্ত দল ঘোষণা কাল

আগামী ২৫ সেপ্টেম্বর শুরু বাংলাদেশ-আফগানিস্তান তিন ম্যাচ ওডিআই সিরিজ। সিরিজ খেলতে আজ ঢাকায় পৌঁছেছে আফগানিস্তান দল। তবে, এই সিরিজের জন্য এখনও ঘোষণা করা হয়নি বাংলাদেশ।

জানা গেছে, আগামীকাল দুপুর নাগাদ তাসকিন আহমেদ ও আরাফাত সানির বোলিং অ্যাকশন পরীক্ষার ফলাফল হাতে পাওয়ার কথা। এই রিপোর্ট হাতে পেলেই বিকেল অথবা সন্ধ্যা নাগাদ ঘোষণা করা হবে চূড়ান্ত দল।

আফগানিস্তান সিরিজ সামনে রেখে এখন ২০ সদস্যের প্রাথমিক স্কোয়াড নিয়ে মিরপুরে চলছে অনুশীলন। এখান থেকে চূড়ান্ত দল বেছে নেয়া হবে। এই ২০ সদস্যের দলে তাসকিন আহমেদ থাকলেও নেই আরাফাত সানি।

গত ৮ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার ব্রিসবেনে বোলিং অ্যাকশনের পরীক্ষা দেন পেসার তাসকিন আহমেদ ও আরাফাত সানি।

এবারই প্রথম আফগানিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে যাচ্ছে বাংলাদেশ। এর আগে আফগানদের বিপক্ষে তিনবার মুখোমুখি হয়েছে টাইগাররা। এর মধ্যে ২০১৪ সালে ফতুল্লায় অনুষ্ঠিত এশিয়া কাপের ম্যাচে হেরেছিলো বাংলাদেশ। ওই ম্যাচের কয়েকদিন পরই মিরপুরে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে আফগানিস্তানকে হারিয়েছিলো বাংলাদেশ। গত বছর অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত আইসিসি বিশ্বকাপের ম্যাচে আফগানিস্তানকে বিরাট ব্যবধানে হারিয়েছিলো মাশরাফিরা।

২০ সদস্যের স্কোয়াডে যারা আছেন: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, শুভাশীষ রায় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, মোশাররফ হোসেন রুবেল, আলউদ্দিন বাবু, আল আমিন হোসেন। - ঢাকা টাইমস

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4080
Post Views 641