MysmsBD.ComLogin Sign Up

ঢাকায় পৌঁছেছে আফগানিস্তান ক্রিকেট দল

In ক্রিকেট দুনিয়া - Sep 21 at 7:15pm
ঢাকায় পৌঁছেছে আফগানিস্তান ক্রিকেট দল

তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে আফগানিস্তান ক্রিকেট দল। বুধবার বিকাল চারটা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় আফগানরা। খেলোয়াড় ও কোচিং স্টাফ সহ মোট ২৫ সদস্যের দল ঢাকায় এসেছে।

আগামীকাল সকাল দশটা থেকে দুপুর একটা পর্যন্ত মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন করবে সফরকারীরা। শুক্রবার ফতুল্লায় বিসিবি একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।

আগামী ২৫ সেপ্টেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ম্যাচ। একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে ২৮ সেপ্টেম্বর ও ১ অক্টোবর। সব ম্যাচ শুরু হবে দুপুর আড়াইটায়।

এর আগে আফগানিস্তান দেশ ছেড়েছে গত ৫ সেপ্টেম্বর। আবহাওয়া-পরিবেশের সঙ্গে খাপ খাওয়ানোর লক্ষ্যে এই দুই সপ্তাহ ভারতে ২৩ সদস্যের প্রাথমিক দল নিয়ে অনুশীলন করেছে দলটি।

এবারই প্রথম আফগানিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে বাংলাদেশ। এর আগে আফগানদের বিপক্ষে তিনবার মুখোমুখি হয়েছে টাইগাররা। এর মধ্যে ২০১৪ সালে ফতুল্লায় অনুষ্ঠিত এশিয়া কাপের ম্যাচে হেরেছিলো বাংলাদেশ।

ওই ম্যাচের কয়েকদিন পরই মিরপুরে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে আফগানিস্তানকে হারিয়েছিলো বাংলাদেশ। গত বছর অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত আইসিসি বিশ্বকাপের ম্যাচে আফগানিস্তানকে বিরাট ব্যবধানে হারিয়েছিলো মাশরাফিরা। -ঢাকা টাইমস

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3798
Post Views 264